কলেজ ছাত্রাবাসের ফ্লোর দেবে সাত ফিট গভীরে, আহত ৮


Published: 2021-11-16 13:06:27 BdST, Updated: 2022-01-17 10:48:37 BdST

পটুয়াখালী লাইভ: ফ্লোর দেবে গিয়ে সাত ফিট গভীরে চলে গেছে পটুয়াখালী সরকারি কলেজের ছাত্রাবাসের। এ ঘটনায় ৮ জন ছাত্র আহত হয়েছেন। আহতদের তাৎক্ষণিকভাবে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছাত্রাবাসের বারান্দায় এলার্ট মিটিং শেষ করে বের হয়ে সবাই দাঁড়ান। এ সময় হঠাৎ করে ফ্লোরের নিচে প্রায় সাত ফিট গর্ত হয়ে যায়। এসময় ওই গর্তের ভিতরে ৮ জন ছাত্র পড়ে আহত হন। গতকাল সোমবার রাত আনুমানিক ১১টার দিকে এ ঘটনাটি ঘটে। ঘটনার পর পর কলেজ কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আহতদের চিকিৎসার উদ্যোগ নেন।

এ বিষয়ে মঙ্গলবার সকালে কলেজ ছাত্রাবাসের সহকারী হল সুপার মো. সামিম আহম্মেদ বলেন, সাম্প্রতিক সময়ে ড্রেজার মেশিন দিয়ে কলেজের মাঠে বালি ভরাট করা হয়েছে। ধারণা করা হচ্ছে বালির সঙ্গে থাকা পানি বের হয়ে যাওয়ার সময় হোস্টেলের ওই অংশ থেকে মাটি সরে যায়। এর ফলে এমনটা ঘটে। এ ঘটনায় আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে কয়েকজন হোস্টেলে ফিরেছেন, বাকি তিন চার জনের এখনো চিকিৎসা চলছে।

ঢাকা, ১৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।