সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে ববি'তে মানববন্ধন


Published: 2021-10-21 16:32:35 BdST, Updated: 2021-12-02 21:11:52 BdST

ববি লাইভ: দেশের বিভিন্ন স্থানে হিন্দু সম্প্রদায়ের মন্দির ও বাড়িঘরে সাম্প্রদায়িক হামলা ও নির্যাতনের ঘটনার প্রতিবাদে মানববন্ধন করেছেন বরিশাল বিশ্ববিদ্যালয় পরিবার। বৃস্হপতিবার (২১ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে মানববন্ধন কর্মসূচি পালন করে বরিশাল বিশ্ববিদ্যালয় পরিবার।

মানববন্ধনে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. প্রফেসর ছাদেকুল আরেফিন, শিক্ষক সমিতির সভাপতি ও প্রক্টর ড.মো. খোরশেদ আলম, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জ্যোতির্ময় বিশ্বাস, শের-ই-বাংলা হলের প্রভোস্ট আবু জাফর মিয়া, বঙ্গবন্ধু হলের প্রভোস্ট আরিফ হোসেন, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক সহ বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।

 
সাম্প্রদায়িক হামলা ও নির্যাতনের ঘটনার প্রতিবাদে মানববন্ধন

 

মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো.ছাদেকুল আরেফিন বলেন, যে চেতনা নিয়ে বাংলাদেশ স্বাধীন হয়েছে জাতির জনক বঙ্গবন্ধুর নেতৃত্বে তা হল ধর্মনিরপেক্ষ বাংলাদেশ। যে সাম্প্রদায়িক শক্তি বাংলাদেশ কে অস্থিতিশীল করার চেষ্টা করছে,দেশের উন্নয়নকে পিছিয়ে দেয়ার চেষ্টা করছে আমরা বরিশাল বিশ্ববিদ্যালয় পরিবার তার তীব্র প্রতিবাদ জানাচ্ছি। সাম্প্রতিক সময়ে যে ঘটনা গুলো ঘটেছে সেগুলোর বিচার দাবী করছি।

তিনি আরো বলেন, আমাদের সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। ঐক্যবদ্ধ হয়ে সকল সাম্প্রদায়িকতা, সকল ষড়যন্ত্র রুখে দিতে হবে এবং সাম্প্রদায়িকতার বীজ স্বমূলে উৎপাটন করতে হবে।

ঢাকা, ২১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজে//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।