স্বাস্থ্যবিধি মেনে বরিশাল বিশ্ববিদ্যালয়ে স্বশরীরে ক্লাস শুরু


Published: 2021-10-21 14:54:38 BdST, Updated: 2021-12-02 21:09:39 BdST

ববি লাইভ: দীর্ঘ আঠারো মাস পর ২১ অক্টোবর বরিশাল বিশ্ববিদ্যালয়ের স্বশরীরে ক্লাস কার্যক্রম শুরু হয়েছে। সকাল ১০টা থেকে শিক্ষার্থীরা ক্যাম্পাসে আসা শুরু করে।

বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা বিজ্ঞান বিভাগ ২০১৪-১৫ শিক্ষাবর্ষের স্মাতকত্তোর এর প্রথম দিন স্বশরীরে ক্লাস শুরু হয়৷ ছাত্র-ছাত্রীদের ফুল, মাস্ক, এবং হ্যান্ড স্যানিটাইজার দিয়ে বরণ করে নেয় শিক্ষক-কর্মচীরারা।

মৃত্তিকা বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী শাহরিয়ার আহমেদ তুমন ক্যাম্পাসলাইভকে বলেন, দীর্ঘদিন পর ক্লাসে উপস্থিত হতে পেরে আমরা উচ্ছাসিত৷ অনেকদিন পর বন্ধুদের সাথে দেখা করতে পেরে খুব ভালো লাগছে। তবে দীর্ঘ বন্ধে আমাদের চাকরীর পরীক্ষা এবং প্রস্তুতিতে পিছিয়ে গেছি। সেশনজট কমিয়ে দ্রুত সেমিষ্টার শেষ করার আহবান জানাচ্ছি।

ছাত্র-ছাত্রীদের ফুল দিয়ে বরণ করে নিচ্ছেন ভিসি ড. ছাদেকুল আরেফিন 

 

সকাল এগারোটার দিকে বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. ছাদেকুল আরেফিন ক্লাস পরিদর্শন করেন৷ এবং শিক্ষার্থীদের সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মানতে নির্দেশ দেন।

পরিদর্শন শেষে ভিসি ড. ছাদেকুল আরেফিন ক্যাম্পাসলাইভকে বলেন, সকলকে স্বাস্থ্যবিধি এবং সকল শিক্ষার্থীদের মাস্ক পরা বাধ্যতামূলক করা হয়েছে। সেই সাথে সকল শিক্ষার্থীদের দুই ডোজ টিকার আওতায় আনতে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে কেন্দ্র স্থাপন করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

ঢাকা, ২১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজে//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।