ফুটবল খেলতে নেমে মাঠেই মারা গেল স্কুলছাত্রের


Published: 2021-07-30 22:12:49 BdST, Updated: 2021-09-20 20:53:42 BdST

পটুয়াখালী লাইভ: শেষ কথাটি মার সঙ্গে বলা হলো না। কেবল মনের মাঝেই লকিয়ে রেখেছিল। মারা যাওয়ার পর সেই ছাত্রের স্বজনরা কেঁদে এসব কথাই বলতে ছিলেন। পটুয়াখালীর রাঙ্গাবালীতে ফুটবল খেলার সময় মাঠেই নাঈম হোসেন (১৭) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। ৩০ জুলাই দুপুরে উপজেলার মৌডুবি ইউনিয়নের বাইলাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

নিহত নাঈম ওই ইউনিয়নের বাইলাবুনিয়া গ্রামের মজিবুর রহমানের ছেলে এবং মৌডুবি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র সে। স্থানীয় লোকজন ও প্রত্যক্ষদর্শীরা জানায়, স্থানীয় কিশোর-তরুণদের সঙ্গে শুক্রবার দুপুর সাড়ে ১১টায় বাইলাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গোল কিপার হিসেবে নাঈম ফুটবল খেলতে নামে।

খেলা চলাকালীন দৌড়াদৌড়ির সময় নাঈম হঠাৎ মাঠের মধ্যে পড়ে যায়। সেখান থেকে উঠে দ্বিতীয় বার দৌড় দিলে আবারও পড়ে গিয়ে অচেতন হয়। পরে স্থানীয় চিকিৎসক এসে নাঈমকে দেখে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, নাঈম বাবা মায়ের একমাত্র সন্তান। তার মৃত্যুতে পরিবার ও সহপাঠীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। নাঈমের খালতো ভাই নূর আহম্মেদ বলেন, এর আগেও বিভিন্ন সময় সে এরকম অজ্ঞান (অচেতন) হতো।’

মৌডুবি ৮নং ওয়ার্ড ইউপি সদস্য আবুল কালাম আজাদ বলেন, বল খেলতে গিয়ে দুইবার মাঠে পড়ে গিয়েছিল নাঈম। শেষবার পড়ে গিয়ে আর উঠতে পারেনি। ডাক্তার এসে তাকে মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে, হয়তো সে স্টোক করে মারা গেছে।

রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান বলেন, আমরা এখনও এ ধরনের কোনো খবর পাইনি। এ বিষয়ে কোন অভিযোগও করেনি কেউ।

ঢাকা, ৩০ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।