আরও ১০ জেলায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের বাস সেবা


Published: 2021-07-16 21:31:48 BdST, Updated: 2021-07-30 06:41:36 BdST

বরিশাল লাইভ: বিশেষ বাস সার্ভিসের আওতায় আজ শুক্রবার দ্বিতীয় দিনে আরো ১০টি জেলায় শিক্ষার্থীদের পৌঁছে দেয়া শুরু করেছে বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) কর্তৃপক্ষ। শুক্রবার সকাল সাড়ে ৮টায় ক্যাম্পাস থেকে এসব জেলার উদ্দেশে বাস ছেড়ে যাওয়া শুরু করে।

আজ,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে সাতক্ষীরা, খুলনা, মাগুরা, ঝিনাইদহ, ফরিদপুর, চুয়াডাঙ্গা, কুষ্টিয়া, মেহেরপুর, রাজবাড়ী ও গোপালগঞ্জের উদ্দেশে বাস ছেড়ে যাওয়া শুরু হয়। বৃহস্পতিবার নড়াইল, যশোর, ঝালকাঠি, পিরোজপুর, বাগেরহাট, পটুয়াখালী, বরগুনা, নাটোর, বগুরা ও রংপুরে বাস সার্ভিস দিয়েছে কর্তৃপক্ষ। শুক্রবার বিশ্ববিদ্যালয়ের ৭টি ও ভাড়ায় চালিত ৪টি বাসে শিক্ষার্থীদের সেবা প্রদান করা হয় ৷

পরিবহন পুলের ম্যানেজার মো. মেহেদি হাসান ক্যাম্পাসলাইভকে জানান, বিশেষ বাস সার্ভিস পাওয়ার জন্য ১ হাজার ৪৬৪ শিক্ষার্থী আবেদন করেছে। তাদেরকে নির্ধারিত জেলায় পৌঁছে দিতে প্রথমদিনে মোট ৯টি বাস ঠিক করা হয়েছিল। আজ শুক্রবার বাসের সংখ্যা বাড়িয়ে ১১টি করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. সুব্রত কুমার দাস ক্যাম্পাসলাইভকে বলেন, করোনা বিস্তার রোধে সরকার ঘোষিত কঠোর লকডাউনে বরিশালে আটকে পড়া সব শিক্ষার্থীদের জন্য বিশেষ পরিবহন সেবা চালু করা হয়েছে। যারা বাস সার্ভিসের জন্য নির্দিষ্ট পন্থায় আবেদন করেছে তাদের নির্ধারিত জেলা শহরে পৌঁছে দেয়া হবে। আগামীকাল শনিবার ঢাকা ও ময়মনসিংহ জেলায় যেতে পারবে আবেদনকৃত শিক্ষার্থীরা।

ঢাকা, ১৬ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।