বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে বিএনসিসি'র শীতবস্ত্র বিতরণ


Published: 2021-01-26 20:59:56 BdST, Updated: 2021-03-08 03:48:15 BdST

ববি লাইভঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে শীতার্ত পরিবারকে কম্বল বিতরণ করেছে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) এর সুন্দরবন রেজিমেন্ট।

মঙ্গলবার বেলা ১২ টায় সুন্দরবন রেজিমেন্টের ২৫ ব্যাটালিয়নের "এ" ও "বি" কোম্পানীর ০৮টি শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে বরিশাল শহরের সরকারি সৈয়দ হাতেম আলী কলেজে শতাধিক পরিবারকে শীতবস্ত্র বিতরণ করা হয়।

সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. মোস্তফা কামালের সভাপতিত্ব উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান

 

এছাড়া সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো: হারুন-অর-রশীদ, ''এ" কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট মো: দরবেশ আলী, "বি" কোম্পানী কমান্ডার ও বরিশাল বিশ্ববিদ্যালয়ের ইতিহাস ও সভ্যতা বিভাগের চেয়ারম্যান লেফটেন্যান্ট ড. মোহাম্মদ আবদুল বাতেন চৌধুরী এবং সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষকমন্ডলী এবং বরিশাল বিশ্ববিদ্যালয়, সরকারি বিএম কলেজ, সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ, সরকারি মহিলা কলেজ, ইসলামিয়া কলেজ, সরকারি মডেল স্কুল ও কলেজ ও বরিশাল জিলা স্কুলের বিএনসিসি এর দায়িত্বপ্রাপ্ত পিইউও ও টিইউও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের পিইউও সত্য রঞ্জন দাস।

ঢাকা, ২৬ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এসআই//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।