ডেঙ্গু কেড়ে নিল ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির স্বপ্ন!


Published: 2019-08-19 18:49:47 BdST, Updated: 2019-09-20 14:29:12 BdST

বরিশাল লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার স্বপ্ন ছিল সুমাইয়ার। সেভাবেই তিনি নিজেকে প্রস্তুত করছিলেন তিনি। এইচএসসি পাশ করে ঢাকায় এসে বিশ্ববিদ্যালয়ে ভর্তি কোচিং করছিলেন। এরই মাঝে তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে বাড়ি চলে আসেন।

গত ১৬ বরিশালে শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে সুমাইয়া মারা যান। সুমাইয়া দুমকী উপজেলার সরকারি জনতা কলেজের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ফজলুল হকের মেয়ে।

জানা গেছে, সুমাইয়া এইচএসসি পাশ করে ঢাকায় কোচিং করতে যান। ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির স্বপ্ন নিয়ে কোচিং করছিলেন তিনি। সম্প্রতি সুমাইয়া এডিস মশার কামড়ে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়। পরে তিনি গ্রামের বাড়িতে চলে যান। সেখানে আরো অসুস্থ হয়ে পড়লে গত ১৬ আগষ্ট বিকেলে মুমুর্ষ অবস্থায় সুমাইয়াকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে সুমাইয়ার মৃত্যু হয়।

বরিশাল শেবাচিম হাসপাতালের পরিচালক ডাঃ বাকির হোসেন ক্যাম্পাসলাইভকে বলেন, ডেঙ্গু জ্বরে আক্রান্ত সুমাইয়ার ভর্তির সময় বমি ও পেটে ব্যাথা ছিল। তার লাঞ্চেও পানি জমে গিয়েছিল। হাসপাতালে আনার পর তার সর্বোচ্চ চিকিৎসা ব্যবস্থা নিশ্চিত করা হয়েছিল। তবে কিডনি ও লাঞ্চ দুটিই আক্রান্ত হওয়ায় সমস্যা প্রকট হয়। পরে তাকে গত রোববার রাতে আইসিইউতে নেয়া হয়, সেখানে তিনি মারা যান।


ঢাকা, ১৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।