বিশ্ববিদ্যালয় ছাত্রীর উচ্ছ্বল এই হাসি থেমে গেছে চিরকাল!


Published: 2019-08-18 13:25:26 BdST, Updated: 2019-09-16 02:48:55 BdST

পবিপ্রবি লাইভ : ফারহাত লামিয়ার মুখে সবসময় হাসি লেগেই থাকতো। বন্ধু-বান্ধব আত্মীয় স্বজন সবার সঙ্গেই তিনি হাসিমুখে কথা বলতেন। মাত্র দুই বছর আগে তিনি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছিলেন। কিন্তু স্বপ্নগুলো পাখা মেলে ধরার আগেই তিনি চলে গেছেন না ফেরার দেশে। পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) এই ছাত্রীটিও সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। একই দুর্ঘটনায় তার মাও গুরুতর আহত হয়েছেন। তাকে রাখা হয়েছে লাইফ সাপোর্টে। স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি। মেয়েকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে আছেন বাবা।

জানা গেছে, গত ১৩ আগষ্ট (মঙ্গলবার) ঈদের পরদিন রাতে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন লামিয়া। নরসিংদী জেলার শিবপুরে সড়কে প্রাণ গেছে তার। এসময় তার সঙ্গে থাকা মা গুরুতর আহত হয়েছেন। তিনি স্কয়ার হাসপাতালে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন।

ক্যাম্পাস সূত্র জানায়, নিহত লামিয়া পবিপ্রবির মাৎস্যবিজ্ঞান অনুষদের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মেধাবী ছাত্রী ছিলেন। তিনি থাকতেন কবি সুফিয়া কামাল হলে। ঈদের ছুটিতে ঢাকা-নরসিংদী মহাসড়কে বাস-সিনএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন লামিয়া। এসময় সঙ্গে থাকা তার মা গুরুতর আহত হয়েছেন।

নিহত ছাত্রীর মামা মোহাইমিনুন হোসেন খোকা জানান, লামিয়ার মা আসমারুল হোসনার শরীরের ডান পাশের অনেক হাড় ভেঙ্গে গেছে। বর্তমানে তিনি স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন। আকস্মিক এ দুর্ঘটনায় গোটা পরিবারের ঈদের আনন্দ মাটি হয়ে গেছে। মেয়েকে হারিয়ে বাবা বাকরুদ্ধ হয়ে আছেন।

ঢাকা, ১৮ অগষ্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।