শিক্ষার্থীদের নিয়ে ফেইসবুকে মন্তব্য, ববি ফাঁড়ির ইনচার্জ ক্লোজড


Published: 2019-04-26 12:04:20 BdST, Updated: 2019-06-19 05:23:16 BdST

ববি লাইভ : বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সৈয়দ আসাদকে ক্লোজড করা হয়েছে। ভিসি প্রফেসর ড. এস এম ইমামুল হকের অপসারণের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নেতিবাচক মন্তব্য করায় তাকে ক্লোজড করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটনের সহকারী পুলিশ কমিশনার (ডিবি) নাসির উদ্দিন মল্লিক। তিনি জানান, প্রশাসনিক কারণে এসআই সৈয়দ আসাদকে ক্লোজড করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

তবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা জানান, ববিতে ভিসির অপসারণের দাবিতে গত ২৬ মার্চ থেকে আন্দোলন কর্মসূচি চালিয়ে যাচ্ছে শিক্ষার্থীরা। আর এ আন্দোলনরত শিক্ষার্থীদের নিয়ে ববির পুলিশ ফাঁড়ির এসআই আসাদ ফেসবুকে নেতিবাচক মন্তব্য করেন। যা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানোর পরেই তাকে সরিয়ে নেওয়া হয়েছে।

এদিকে শুক্রবারও আমরণ অনশন কর্মসূচি পালন করছে শিক্ষার্থীরা। ৪ শিক্ষক ও ৬ শিক্ষার্থী অসুস্থ হয়ে বর্তমানে শেরে বাংলা মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছে। অন্যদিকে ভিসির পদত্যাগ চেয়ে ৫৬ জন শিক্ষক তাঁদের স্ব স্ব প্রশাসনিক পদ থেকে পদত্যাগ করেছেন।

ঢাকা, ২৬ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।