Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পাইলটের হার্ট অ্যাটাক, ভারতে বাংলাদেশ বিমানের জরুরি অবতরণ

প্রকাশিত: ২৭ আগষ্ট ২০২১, ২৩:৩৭

লাইভ প্রতিবেদক: ওমানের রাজধানী মাস্কাট থেকে ঢাকায় আসার পথে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইট ভারতের নাগপুরে জরুরি অবতরণ করেছে। জানা গেছে, আকাশ পথে পাইলটের হার্ট অ্যাটাক হওয়ায় ফ্লাইটটি জরুরি অবতরণ করে।

শুক্রবার (২৭ আগস্ট) এ ঘটনা ঘটে। বিমানবন্দর ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সূত্রে এসব তথ্য জানা গেছে। সূত্র জানিয়েছে, ওই ক্যাপ্টেনের নাম নওশাদ আতাউল কাইউম। ফ্লাইটটি মহারাষ্ট্র রাজ্যের নাগপুর বিমানবন্দরে জরুরি অবতরণের পর তাকে দ্রুত ককপিট থেকে বের করে স্থানীয় হোপ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ড. আবু সালেহ্‌ মোস্তফা কামাল বলেন, পাইলটের চিকিৎসা চলছে, তিনি রেসপন্স করছেন। চিকিৎসকরা ছাড়পত্র দিলেই তিনি দেশে ফিরবেন। সেই উড়োজাহাজ ও যাত্রীদের ঢাকায় ফিরিয়ে আনার ব্যবস্থা নেওয়া হচ্ছে।

তিনি আরও জানান, ঢাকা থেকে দুবাইগামী একটি ফ্লাইটে অতিরিক্ত পাইলট ও ক্রু ভারতের নাগপুরে নামিয়ে দিয়ে আসা হবে। তারা উড়োজাহাজ ও যাত্রীদের নিয়ে ঢাকায় ফিরবেন।

জানা গেছে, ফ্লাইটটিতে ১২২ জন যাত্রী ছিলেন। জরুরি উড়োজাহাজের কোনও ক্ষয়ক্ষতি হয়নি, যাত্রীরাও নিরাপদে আছেন। যাত্রীদের এয়ারক্রাফট থেকে নামিয়ে টার্মিনালের লাউঞ্জে নেওয়া হয়েছে।

ঢাকা, ২৭ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ