সৌদি থেকে বিশেষ ফ্লাইটে ফিরলেন ৩৮৮ বাংলাদেশি


Published: 2020-06-22 11:05:41 BdST, Updated: 2021-01-27 03:35:09 BdST

লাইভ প্রতিবেদকঃ করোনা মাহামারির কারণে গোটা বিশ্ব এখন থমকে গেছে। অস্থির হয়ে উঠেছে সবকিছুই। এমন পরিস্থিতিতে বিশেষ ফ্লাইটে করে ৩৮৮ জন বাংলাদেশিকে সৌদি আরব থেকে দেশে ফিরিয়ে আনা হয়েছে। রোববার রাত সাড়ে ৯টার দিকে তাদের ফ্লাইটটি হজরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

করোনাভাইরাসের কারণে আটকে পড়া নাগরিকদের জন্য বিমান বাংলাদেশ এয়ারলাইন্স বিশেষ ওই ফ্লাইটের ব্যবস্থা করে। বিমানের উপ-মহাব্যবস্থাপক তাহেরা খন্দকার এ তথ্য জানিয়েছেন।

সম্প্রতি সৌদি আরবে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগ ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে রিয়াদ এবং জেদ্দা থেকে বাংলাদেশিদের ফিরিয়ে আনার উদ্যোগ নেয়া হয়।

রিয়াদ থেকে ঢাকা ফ্লাইটের ইকোনমিক ক্লাসের ভাড়া ধরা হয় ২৮০০ সৌদি রিয়াল, বিজনেস ক্লাসের ভাড়া ৩৮০০ সৌদি রিয়াল। আর জেদ্দা থেকে ঢাকা ফ্লাইটের ইকোনমিক ক্লাসের ভাড়া ধরা হয়েছে ৩০৩০ সৌদি রিয়াল, বিজনেস ক্লাসের ভাড়া ৪০৩০ সৌদি রিয়াল।

ঢাকা, ২২ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।