ভারত থেকে আরও ১৬৪ জনকে ফেরালো ইউএস-বাংলা


Published: 2020-04-22 16:16:03 BdST, Updated: 2021-01-26 01:31:00 BdST

লাইভ প্রতিবেদকঃ করোনা মোকাবিলা করতে লকডাউন গোটা ভারত। আর এমন পরিস্থিতিতে তৃতীয় বারের মতো ভারতের চেন্নাইয়ে আটকে পড়া আরও ১৬৪ বাংলাদেশিকে দেশে ফেরালো ইউএস-বাংলা এয়ারলাইন্স। বুধবার বিকেল সাড়ে ৩টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিশেষ ফ্লাইটটি অবতরণ করেছে।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ভারতে গিয়ে আটকা পড়েন এসব বাংলাদেশি নাগরিক। তাদের ফেরাতে বাংলাদেশ উদ্যোগ গ্রহণ করলে সহযোগিতার জন্য এগিয়ে আসে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

এ প্রসঙ্গে ইউএস-বাংলা এয়ারলাইন্স কর্তৃপক্ষ জানায়, বুধবার চেন্নাইয়ের স্থানীয় সময় সোয়া ১২টায় ঢাকার উদ্দেশ্যে বোয়িং ৭৩৭-৮০০ প্লেনটি চেন্নাই বিমানবন্দর থেকে উড্ডয়ন করে। তিন ঘণ্টার যাত্রা শেষ করে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, দেশে ফেরত আসা নাগরিকদের করোনা ভাইরাসমুক্ত সার্টিফিকেট থাকা সত্বেও নিজ নিজ বাসায় হোম কোয়ারেন্টিনে থাকতে হবে। আর যেসব যাত্রীদের কভিড-১৯ নেগেটিভ সার্টিফিকেট নাই সেসব যাত্রীদের সরকার নির্ধারিত প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা রয়েছে।

ঢাকা, ২২ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।