Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রকৌশল গুচ্ছে ভর্তি পরীক্ষার আবেদন শুরু

প্রকাশিত: ৭ জুন ২০২২, ০৩:৫৪

ফাইল ছবি

লাইভ প্রতিবেদক: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট), খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) স্নাতক প্রথম বর্ষ/লেভেল-১ বিএসসি ইঞ্জিনিয়ারিং, বিইউআরপি ও বিআর্ক কোর্সের ২০২১-২২ শিক্ষাবর্ষের সমন্বিত ভর্তি পরীক্ষার অনলাইনে আবেদন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৬ জুন) সকাল ১০টায় কুয়েটের প্রশাসনিক ভবনের সভাকক্ষে সমন্বিত ভর্তি পরীক্ষার অ্যাডমিশন অ্যাডভাইজারি কমিটির সভাপতি ও কুয়েট উপাচার্য প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তৃতায় তিনি চলমান সমন্বিত ভর্তি পরীক্ষার সব কার্যক্রম সুন্দর এবং সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সবার আন্তরিক সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠানে ২০২১-২২ শিক্ষাবর্ষে চুয়েট, কুয়েট ও রুয়েটের স্নাতক ১ম বর্ষ/লেভেল-১ সমন্বিত ভর্তি পরীক্ষার সেন্ট্রাল অ্যাডমিশন কমিটির সভাপতি প্রফেসর ড.কে.এম.আজাহারুল হাসান, সদস্য-সচিব প্রফেসর ড. মোহাম্মদ আবু ইউসুফ, কুয়েটের বিভিন্ন অনুষদের ডিন, ইনস্টিটিউট পরিচালক, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এবং বিভিন্ন বিভাগের প্রধানরা উপস্থিত ছিলেন। এসময় সবার উস্থিতিতে তিনজন শিক্ষার্থী তাদের অনলাইনে ভর্তির আবেদন সম্পন্ন করেন।

উল্লেখ্য, অনলাইনে সোমবার (৬ জুন) থেকে শুরু হয়ে আগামী ১৯ জুন বিকেল ৫টা পর্যন্ত ভর্তির আবেদন করা যাবে। ভর্তি পরীক্ষা আগামী ৬ আগষ্ট অনুষ্ঠিত হবে। ২০২১-২০২২ শিক্ষাবর্ষে সমন্বিত ভর্তি পরীক্ষার মাধ্যমে কুয়েটে ৩টি অনুষদের অন্তর্গত ১৬টি বিভাগে সর্বমোট ১০৬৫ জন শিক্ষার্থী ভর্তি করা হবে।

এছাড়া চুয়েট ও রুয়েট তাদের নির্ধারিত আসন অনুযায়ী শিক্ষার্থী ভর্তি করবে। ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য চুয়েট, কুয়েট এবং রুয়েটের সমন্বিত ভর্তি পরীক্ষার ওয়েবসাইটে (https://admissionckruet.ac.bd) পাওয়া যাবে।

ঢাকা, ০৬ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ