Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাবির "আইবিএ" এর ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২২, ০১:৩১

ঢাকা বিশ্ববিদ্যালয়

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের (আইবিএ) অধীনে ২০২১-২০২২ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন করা হয়েছে। ব্যাচেলর অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (বিবিএ) কোর্সের ভর্তি পরীক্ষার আগামী ১৮ জুন এর পরিবর্তে ২৪ জুন, শুক্রবার আইবিএ এর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক সংবাদবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঢাকা বিশ্ববিদ্যালয় ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের (আইবিএ) ২০২১-২২ শিক্ষাবর্ষের বিবিএ ভর্তি পরীক্ষা অনিবার্য কারণে ১৮ জুনের পরিবর্তে আগামী ২৪ জুন (শুক্রবার) সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ভর্তি সংক্রান্ত তথ্য অনুযায়ী জানা গেছে, আগামী ১২ মে থেকে অনলাইনের মাধ্যমে আইবিএ ভর্তি আবেদন শুরু হয়ে চলবে ৩১ মে পর্যন্ত। ২৪ জুন সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত আইবিএর বিবিএ কোর্সের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, ভর্তিচ্ছু শিক্ষার্থীরা আগামী ১০ মে পর্যন্ত অনলাইনের মাধ্যমে ভর্তি পরীক্ষার আবেদন এবং ফি জমা দিতে পারবেন। ১৬ মে থেকে পরীক্ষা শুরুর ১ ঘণ্টা পূর্ব পর্যন্ত ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করা যাবে।

ঢাকা, ২৭ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ