জাবির 'এ' ইউনিটের ফল প্রকাশ


Published: 2021-11-23 20:02:39 BdST, Updated: 2022-01-17 09:44:50 BdST

জাবি লাইভ: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় গাণিতিক ও পদার্থ বিষয়ক অনুষদভূক্ত ‘এ’ ইউনিটের ফলাফল প্রকাশ করা হয়েছে। মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ভর্তি সংক্রান্ত ওয়েবসাইটে (juniv-admission.org) ফলাফল প্রকাশ করা হয়।

বিশ্ববিদ্যালয়ের গাণিতিক ও পদার্থ বিষয়ক অনুষদের ডিন প্রফেসর অজিত কুমার মজুমদার বলেন, ছাত্র ও ছাত্রীদের আলাদা মেধাতালিকা প্রকাশ করা হয়েছে। ছাত্রদের ২১০ ও ছাত্রীদের ২০০ আসনের বিপরীতে ১০ গুণ শিক্ষার্থীর মেধাতালিকা প্রকাশিত হয়েছে।

এর আগে, গত ২১ ও ২২ নভেম্বর ১০ শিফটে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এবারের ভর্তি পরীক্ষায় ৬৮ হাজার ২০২ জন ভর্তিচ্ছু আবেদন করলেও পরীক্ষায় অংশগ্রহণ করেন ৩৪ হাজারের মতো ভর্তিচ্ছু। এর মধ্যে ২১ হাজারের মতো পরীক্ষার্থী উত্তীর্ণ হয়েছে বলেও জানান প্রফেসর অজিত কুমার মজুমদার।

এদিকে বিশ্ববিদ্যালয়ে চলতি সেশনে ভর্তির তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ৭-১২ ডিসেম্বর নির্বাচিত শিক্ষার্থীরা অনলাইনে ভর্তি হতে পারবে।

ঢাকা, ২৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।