সময় বাড়ছে গুচ্ছ ভর্তি পরীক্ষায় আবেদনের


Published: 2021-09-06 12:13:40 BdST, Updated: 2021-11-28 06:27:39 BdST

লাইভ প্রতিবেদক: গুচ্ছ ভিত্তিতে অনুষ্ঠেয় দেশের ২০টি পাবলিক বিশ্ববিদ্যালয়ের সমন্বিত ভর্তি পরীক্ষার চূড়ান্ত আবেদনের সময় মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) শেষ হওয়ার কথা থাকলেও হচ্ছে না। আবেদন কম হওয়ায় এই সময়সীমা বাড়ানোর প্রাথমিক সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

সোমবার (৬ সেপ্টেম্বর) গুচ্ছ ভর্তি পরীক্ষা আয়োজক কমিটির যুগ্ম আহবায়ক ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ নিজ দপ্তরে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এ কথা জানান।

তিনি বলেন, আমরা ভেবেছিলাম অনেক শিক্ষার্থী আবেদন করবে। তবে এখন পর্যন্ত খুব অল্প ছাত্রছাত্রী চূড়ান্ত ভর্তি পরীক্ষার জন্য আবেদন করেছেন। আর তাই, আবেদনের সময়সীমা বাড়ানো ছাড়া আমাদের কাছে বিকল্প কোনও উপায় নেই।

তবে আবেদনের মেয়াদ ঠিক কতদিন বাড়ানো হবে সে বিষয়ে কিছুই জানাননি তিনি। এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এটি আমার একার পক্ষে বলা সম্ভব না। ২০ বিশ্ববিদ্যালয়ের ভিসিদের সঙ্গে বসে আলোচনা করেই এই সিদ্ধান্ত নেয়া হবে। পরে এই বিষয়ে যেই সিদ্ধান্ত গ্রহণ করা হবে তা আগামীকাল জানিয়ে দেওয়া হবে।

ঢাকা, ০৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।