Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

'জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড' পেলো দুই ব্যক্তি ও ১০ সংগঠন

প্রকাশিত: ১৩ নভেম্বার ২০২২, ০৭:২২

বিজয়ীদের হাতে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড-২০২২

লাইভ প্রতিবেদক: তারুণ্যের সর্ববৃহৎ প্লাটফর্ম ইয়াং বাংলার জনপ্রিয় আয়োজন জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ডের ষষ্ঠ আসরের বিজয়ীদের নাম ঘোষিত হয়েছে। শনিবার (১২ নভেম্বর) দুপুরে বিজয়ীদের হাতে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড-২০২২ তুলে দেন সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের চেয়ারপারসন সীজ ওয়াজেদ জয়।

জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড-২০২২ এর এবারের বিজয়ীরা হলো-

রোবোলাইফ টেকনোলজিস (জয় বড়ুয়া লাবলু রোবোলাইফ টেকনোলজিসের প্রতিষ্ঠাতা ও সিইও); সমাজ গঠন, অর্থনীতি ও মানবিকতা কর্মকাণ্ড পরিচালনাকারী প্রতিষ্ঠান ‘বিকে স্কুল অব রিসার্চ’ (পরিচালক: বিজন কুমার); গণিত ও বিজ্ঞানের শিক্ষণীয় প্রতিষ্ঠান ‘বোসন বিজ্ঞান সংঘ’ (সভাপতি: মুহাম্মদ মাজেদুর রহমান); ‘ইয়ুথ প্ল্যানেট’, নারীদের দৃষ্টিভঙ্গি, স্বাস্থ্য ও অধিকার সম্পর্কে পুরুষদের শিক্ষিত করার বিষয়ে তারা কাজ করছে’; ‘বিজ্ঞানপ্রিয়’ (প্রতিষ্ঠাতা ও সভাপতি: মুহাম্মদ শাওন মাহমুদ); মজার ইশকুল (প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক: আরিয়ান আরিফ); মিলন স্মৃতি পাঠাগার (প্রতিষ্ঠাতা ও সভাপতি: আসাদুজ্জামান মিলন) ও বিন্দু নারী উন্নয়ন সংগঠন (নির্বাহী পরিচালক: জান্নাতুল মাওয়া)।

এছাড়াও আজীবন সম্মাননা পেয়েছেন যারা-

‘উন্মাদ’ প্রকাশনার কার্টুনিস্ট আহসান হাবিব। প্রায় চার দশক ধরে দক্ষিণ এশিয়া ও বাংলাদেশের নিয়মিত এক ম্যাগাজিন এটি। এছাড়াও সম্মাননা পেয়েছেন ইয়াংগুয়াং ম্রো (পার্বত্য চট্টগ্রামের লেখক ও গবেষক)।

ঢাকা, ১২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ