Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আব্দুল মালেক শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত

প্রকাশিত: ২৪ জানুয়ারী ২০১৮, ০৩:৫১

সাতক্ষীরা লাইভ: সাতক্ষীরা নবারুন উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক গাজী জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন। জাতীয় শিক্ষা সপ্তাহ এর জেলা পর্যায়ে সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে তিনি নির্বাচিত হন।

মঙ্গলবার বিকালে জেলা মাধ্যমিক শিক্ষা অফিসের উদ্যোগে নবারুন উচ্চ বালিকা বিদ্যালয়ে এ পুরস্কার বিতরণ করা হয়। সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সহকারী জেলা শিক্ষা অফিসার অলোক কুমার তরফদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে জেলা শিক্ষা অফিসার এসএম ছায়েদুর রহমান আনুষ্ঠানিক ভাবে আব্দুল মালেক গাজীকে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবারুন উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক গাজী, নবারুন উচ্চ বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আমিনুর রহমান উল্লাস, জেলা স্কাউটসের সম্পাদক এম ঈদুজ্জামান ইদ্রিস, কষ্ঠশিল্পী আবু আফ্ফান রোজবাবু প্রমুখ। এতে সঞ্চালনা করেন পল্টু বাশার। অনুষ্ঠানে সদর উপজেলার সেরা মেধাবী শিক্ষার্থী, শিক্ষক, স্কাউট, বিএনসিসি, রোভার ও শিক্ষা-প্রতিষ্ঠানকে পুরস্কৃত করা হয়।

উল্লেখ্য, নবারুন উচ্চ বালিকা বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে ২০১৪ সালে যোগদান করেন তিনি। এর আগে কারিমা মাধ্যমিক বিদ্যালয়ে কর্মরত ছিলেন।

শিক্ষার মানোন্নয়ন ও তার বিদ্যালয়ে সুষ্ঠু শিক্ষাব্যবস্থা, শিক্ষার্থীদের নৈতিকতা শিক্ষায় নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন আব্দুল মালেক। এই যাদুকরি প্রধান শিক্ষকের নেতৃত্বে আগামী দিনে জেলার শেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গৌরব অর্জনের স্বপ্ন দেখছে নবারুন উচ্চ বালিকা বিদ্যালয়।

বিদ্যালয়ের এ সুনাম ধরে রাখতে ও বিদ্যালয়ের ভালো ফলাফলের জন্য বিদ্যালয় পরিচালনা পরিষদ, অভিভাবক সমাজ, শিক্ষক-শিক্ষার্থীদের কৃতজ্ঞ ও আন্তরিক অভিনন্দন জানান আব্দুল মালেক গাজী।

 


ঢাকা, ২৩ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ