Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ৯ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সততা ও কর্মনিষ্ঠার পুরুস্কার পেলেন...

প্রকাশিত: ১৬ ডিসেম্বার ২০১৭, ০১:১৫

 

চুয়াডাঙ্গা লাইভ: চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গার হারদির কৃতি সন্তান মো: জাফর হোসেন পুলিশের এসপি হিসাবে পদোন্নতি পেয়েছেন। বৃহস্পতিবার রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জন নিরাপত্তা বিভাগ পুলিশ-১ অধি শাখার উপ-সচিব মোহাম্মদ ইলিয়াস হোসেন স্বাক্ষরিত এক আদেশে এই পদোন্নতি দেয়া হয়।

ইতিপূর্বে তিনি সহকারী ও অতিরিক্ত পুলিশ সুপার হিসাবে সততা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেন। পুলিশ সদর দপ্তরে দায়িত্ব পালন কালে তিনি এসপি হিসেবে পদোন্নতি লাভ করেন।

জানা গেছে, তিনি আলমডাঙ্গা উপজেলার হারদির মরহুম আক্কাছ আলী শেখ এর পুত্র এবং কিছুদিন পূর্বে পরলোকগত বিশিষ্ট ব্যবসায়ী মো: জাকির হোসেনের ছোট ভাই। মো: জাফর হোসেন হারদি মাধ্যমিক বিদ্যালয় এসএসসি, কুষ্টিয়া সরকারী কলেজ থেকে এইচএসসি ও ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অনার্স ও মাস্টার্স করেন।

তিনি ২৪তম বিসিএস পুলিশ ক্যাডারে নিয়োগ প্রাপ্ত হয়ে দুইবার পূর্ব তিমুর ও সুদানে শান্তিরক্ষা মিশনে কাজ করেন, এছাড়া ঢাকা মেট্রোপলিটান পুলিশ ও সুনামগঞ্জসহ বিভিন্ন জায়গায় সুনামের দায়িত্ব পালন করেন।

মো: জাফর হোসেন চার ভাই এক বোনের মধ্যে সবার ছোট। এলাকায় তিনি শিক্ষা বিস্তারে ও কল্যাণমূলক কাজের সাথে সম্পৃক্ত আছেন, তিনি ডুসাকের উপদেষ্টা হিসাবেও দায়িত্বরত রয়েছেন।

এদিকে তাৎক্ষনিক এক প্রতিক্রিয়া মো: জাফর হোসেন জানান, এ অর্জন সমস্ত চুয়াডাঙ্গাবাসির, সরকার আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা যথাযথ ভাবে পালনে সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করছি।


ঢাকা, ১৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ