এনইউ ভাইস-চ্যান্সেলর’স এওয়ার্ড পাচ্ছেন তাসনিম


Published: 2021-02-08 20:34:16 BdST, Updated: 2021-06-16 23:51:28 BdST

লাইভ প্রতিবেদকঃ সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের ইসলামের ইতিহাস সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী ‘তাসনিম আক্তার’ জাতীয় বিশ্ববিদ্যালয়ের (এনইউ) ‘ভাইস-চ্যান্সেলর’স এওয়ার্ড’ এর জন্য মনোনীত হয়েছেন। অনার্স ৪র্থ বর্ষ-২০১৭ এর চূড়ান্ত পরীক্ষায় ইসলামের ইতিহাস ও সংস্কৃতিতে সারা বাংলাদেশের মধ্যে ১ম হওয়ায় তিনি এই সম্মাননা পাচ্ছেন।

আগামী বুধবার (১০ ফেব্রুয়ারি) জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুণ অর রশীদের সভাপতিত্বে এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দিপু মণি এমপি, উপমন্ত্রী জনাব মহিবুল হাসান চৌধুরী এমপি, বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল্লাহ, শিক্ষা সচিব মো. মাহবুব হোসেন, মাউশি’র মহাপরিচালক মো. গোলাম ফারুক এর উপস্থিতিতে এক ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে তাসনিম আক্তারকে এই সম্মাননা প্রদান করা হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

তাসনিম আক্তারের এই অভূতপূর্ব সাফল্যে তাকে সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ, উপাধ্যক্ষ, শিক্ষকমন্ডলী, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ, কর্মচারীবৃন্দ, কলেজের শিক্ষার্থীরা ও সাতক্ষীরা স্টুডেন্ট সোসাইটি অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

উল্লেখ্য, তাসনিম আক্তার বিসিএস (স্বাস্থ্য) কর্মকর্তা ডা. আব্দুর রকিব বিশ্বাস ও জাহানারা বেগম দম্পতির মেয়ে এবং সাতক্ষীরা পৌরসভার সাবেক মেয়র মো. আব্দুল জলিলের নাতি।
সদালাপী তাসনিম তার সাফল্যের জন্য তার পিতা-মাতা ও শিক্ষকমন্ডলীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে এবং সবার কাছে দোয়া চেয়েছেন।

ঢাকা, ০৮ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এসএইচ//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।