Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত

প্রকাশিত: ২৭ মে ২০২৩, ২১:১০

সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত

বগুড়া লাইভ: বগুড়ার শেরপুরে সড়ক দুর্ঘটনায় এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো দুজন। শনিবার চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে শুক্রবার (২৬ মে) রাত ৯টায় উপজেলার শেরপুর-কাজীপুর আঞ্চলিক সড়কের শুভগাছা মোড়ে দুর্ঘটনায় আহত হন তিনি।

নিহত ওই এসএসসি পরীক্ষার্থীর নাম তানভীর (১৭) । তিনি শাজাহানপুর উপজেলার বামুনিয়া বারআনজুল গ্রামের শামীমের ছেলে। আর আহতরা হলো মাসুদ রানার ছেলে সানোয়ার সামী (১৭) ও আবু মুসার ছেলে হজরত আলী (১৫)।

জানা গেছে, তানভীর ও সামী দুজনই শাজাহানপুরের আড়িয়া রহিমাবাদ উচ্চবিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছেন। শুক্রবার দুপুরে তারা মোটরসাইকেল নিয়ে শেরপুরের গজারিয়া এলাকায় ঘুরতে এসে রাতে বাড়ি ফিরছিলেন। একই সময় বাইসাইকেলচালক হজরত আলী তার বাবাকে খাবার দিয়ে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে শুভগাছা মোড়ে মোটরসাইকেলটি বাইসাইকেলকে ধাক্কা দেয়। এতে তিনজনই রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং পরে উন্নত চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে নেওয়া হয়।

হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আব্দুর রহমান জানান, চিকিৎসাধীন অবস্থায় তানভীরের মৃত্যু হয়। অপর দুজন এখনো চিকিৎসাধীন রয়েছেন।


ঢাকা, ২৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ