Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
সড়ক অবরোধ-ভাঙচুর

বাস-অটোভ্যানের সংঘর্ষ, দুই স্কুলছাত্রীসহ নিহত ৪

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২৩, ২৩:২২

বাস-অটোভ্যানের সংঘর্ষ

টাঙ্গাইল লাইভ: টাঙ্গাইলে একটি বাসের ধাক্কায় অটোরিকশাযাত্রী দুই স্কুলছাত্রীসহ ৪ জন নিহত হয়েছেন। এ‌ ঘটনায় আহত হ‌য়েছেন আরও ১০ জন। রোববার (৩০ এপ্রিল) দুপুরের দিকে টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক সড়কের ধনবাড়ী উপজেলার বাঘিল বাসষ্ট্যান্ডের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অটোচালক গোপালপুর উপজেলার হাদিরা গ্রামের জালাল মিয়ার ছেলে মোস্তফা হোসেন, ধনবাড়ী উপজেলার নরিল্লা গ্রামের নিয়ত আলীর ছেলে আব্দুল হাকিম, ধনবাড়ী উপজেলার ভাইঘাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী এবং বাঘিল গ্রামের আবুল কালামের মেয়ে রেশমি ওরফে উর্মি আখতার এবং একই স্কুলের ছাত্রী বীথি আখতার মুন্নী।

ধনবা‌ড়ী থানার এসআই ইদ্রিস আলী এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, জামালপুর থে‌কে ঢাকাগামী যাত্রীবা‌হী একটি বাস পেছন থেকে ঘটনাস্থলে একটি ব্যাটারিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এ‌তে ঘটনাস্থ‌লেই চারজন নিহত হন। এছাড়া আ‌রও ৪ জনকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাস‌টি আটক করা হ‌য়ে‌ছে। তবে এর চালক পলাতক রয়েছে।

এদিকে ঘটনার পরপরই এলাকাবাসী সড়ক অবরোধ করে প্রতিবাদ জানাতে থাকে। উত্তেজিত জনতা গাড়ি ভাঙচুর শুরু করলে উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে সড়কটিতে যান চলাচল স্বাভাবিক হয়।

দুর্ঘটনার বিষয়ে মধুপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার ফারজানা আফরোজ জেমি বলেন, জামালপুর থে‌কে ঢাকাগামী এসটি এক্সপ্রেস পরিবহনের একটি বাস দ্রুত গতিতে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌঁছলে বাসটি ব্যাটারিচালিত অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থ‌লে অটোরিকশার চালকসহ ৪ যাত্রী নিহত হন। এছাড়া আহত অবস্থায় আরও অন্তত ১০ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বাস‌টি আটক করা হ‌য়ে‌ছে। এখনও হতাহত‌দের প‌রিচয় পাওয়া যায়‌নি। আইনী প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ঢাকা, ৩০ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ