Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৫ই মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৩

প্রকাশিত: ৩০ ডিসেম্বার ২০২২, ০০:৩৯

দুর্ঘটনার শিকার প্রাইভেটকার

ফরিদপুর লাইভ: সড়ক দুর্ঘটনায় ফরিদপুরে মা ও শিশুসন্তানসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের ভাঙ্গা উপজেলার সলিলদিয়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলে নিহত হন ভাঙ্গা উপজেলার আতাদী গ্রামের জুয়েল শেখের স্ত্রী লাবনী বেগম (৩৮)। পরে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আনার পথে মারা যায় তার মেয়ে জয়নব আক্তার (২) ও একই এলাকার টিটুল শেখের মেয়ে সুরাইয়া আক্তার (১৭)।

দুর্ঘটনায় আহত তিনজনকে চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। কিন্তু অবস্থা গুরুতর হওয়ায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। আহত তিনজনের পরিচয় এখনও পাওয়া যায়নি।

শিবচর হাইওয়ে পুলিশ সূত্রে জানায়, ১৬ টন চিনি নিয়ে একটি ট্রাক ঢাকা থেকে ভাঙ্গার দিকে যাচ্ছিল। ঘন কুয়াশায় ভাঙ্গাগামী প্রাইভেট কারটির চিনিবাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষ ঘটে। কারে চালকসহ ৬ জন যাত্রী ছিল। এ ঘটনায় গাড়িতে থাকা তিনজন আহত হয়েছেন ও তিনজন নিহত হন।

এ বিষয়ে শিবচর হাইওয়ে পুলিশের এসআই আব্দুল্লাহেল বাকী বলেন, এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করে হাইওয়ে থানায় নিয়ে আসা হয়েছে। তবে চালক ও সহকারী পালিয়ে গিয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ঢাকা, ২৯ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ