Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

বাসের চাকা ফেটে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ২

প্রকাশিত: ২৩ ডিসেম্বার ২০২২, ০৪:৩৯

বাসের চাকা ফেটে গাছের সঙ্গে ধাক্কা

ফরিদপুর লাইভ: সোহাগ পরিবহনের একটি বাসের চাকা ফেটে গিয়ে সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত ১০ জন। বৃস্পতিবার দুপুরের দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর শহরের ধুলদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতদের মধ্যে একজনের নাম মো. শাহীনুর (৩০) ও অপরজনের (৬০) নাম-পরিচয় জানা সম্ভব হয়নি। এ দুর্ঘটনায় মৃতের সংখ্যা বাড়তে পারে বলে জানা গেছে।

আহতদের মধ্যে তিনজনের নাম জানা গেছে। তারা হলেন- প্রখর মণ্ডল (৪০), তন্দ্রা শর্মা (২২) ও আব্দুল কাদের (৪০)। আহতদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. মো. আসাদুল্লাহ বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত দুইজনের মধ্যে একজনকে হাসপাতালে আনার আগেই মারা যায়। তবে আহতদের মধ্যে আরও দুজনের অবস্থা আশঙ্কাজনক রয়েছে।

এ বিষয়ে কোতোয়ালি থানার ওসি এম এ জলিল জানান, সোহাগ পরিবহনের একটি বাসের চাকা পাংচার হয়ে গেলে বাসটি রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই একজন ও পরে হাসপাতালে একজনের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ আহতদের উদ্ধার করেছে। বর্তমানে তারা ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পুলিশ কাজ করছে।

ঢাকা, ২২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ