Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ১৬ই এপ্রিল ২০২৪, ৩রা বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ট্রাক, ইজিবাইক ও অ্যাম্বুলেন্সের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৫

প্রকাশিত: ২০ ডিসেম্বার ২০২২, ০৭:২০

ত্রিমুখী সংঘর্ষ

রংপুর লাইভ: রংপুরে অ্যাম্বুলেন্স, ট্রাক ও ব্যাটারিচালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই চার এবং হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়েছে। এছাড়াও আহত হয়েছেন আরও তিনজন। সোমবার সন্ধ্যা ছয়টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের তারাগঞ্জ উপজেলাধীন নেংটিছেড়া সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- তারাগঞ্জ উপজেলার আলমপুর ইউনিয়নের শেরমস্ত ভবানিগঞ্জ গ্রামের সহির উদ্দিন (৪০), পাতিলডাঙ্গা গ্রামের খাদেমুল ইসলাম (৩৮), শুকনাল বাসফোর (৫০), শেরমস্ত বানিয়াপাড়ার আজানুর রহমান (৪৫) ও বাঙালীপুর গ্রামের হাবিবুল্লা (৪৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, তারাগঞ্জ বাসস্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে একটি ইজিবাইক সৈয়দুপর সড়ক ধরে চিকলির দিকে যাচ্ছিল। মহাসড়কের নেংটিছেঁড়া সেতুর কাছে পৌঁছালে সৈয়দপুর থেকে ছেড়ে আসা রংপুরগামী একটি অ্যাম্বুলেন্স ও ট্রাকের সঙ্গে যাত্রীবাহী ইজিবাইকটির সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই চারজন মারা যান। অন্যজনের হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ওসি শেখ মোহাম্মদ মাহবুব মোরশেদ দুর্ঘটনার বিষয়টি জানিয়েছেন। তিনি বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উদ্ধারকর্মী ঘটনাস্থল থেকে চারজনের মরদেহ উদ্ধার করে। আর হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয় আরও একজনের। এছাড়া আহত তিন-চারজনকে হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের লাশ হস্তান্তরের জন্য তাদের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে বলেও জানান তিনি।

ঢাকা, ১৯ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ