Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

প্রকাশিত: ১৭ ডিসেম্বার ২০২২, ২২:৫২

প্রতীকী ছবি

লাইভ প্রতিবেদক: পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় গাজীপুরে টেকনগপাড়া ও নাওজোর এলাকায় অন্তত চারজন প্রাণ হারিয়েছেন। শনিবার (১৭ ডিসেম্বর) গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানার এসআই মো. রোকন মিয়া এ তথ্য জানিয়েছেন।

এর আগে শুক্রবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় টেকনগপাড়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এবং রাত ১১টার দিকে নাওজোর এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দুর্ঘটনা দুটি ঘটে।

টেকনগপাড়া এলাকায় নিহতরা হলেন- ময়মনসিংহের নান্দাইল থানার পাকুরিয়া এলাকার সালাম মিয়ার ছেলে জাকির হোসেন (২৪) ও একই জেলার গৌরীপুর থানার অচিন্তপুর এলাকার বাসিন্দা আবু তায়েব মুন (২৩)।

এদিকে নাওজোর এলাকায় নিহত দুইজনের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে তাদের একজনের বয়স আনুমানিক ৩২ বছর, অন্যজনের ৩৫ বছর।

গাজীপুর মহানগরের বাসন থানার এসআই মো. রোকন মিয়া জানান, গাজীপুর চৌরাস্তা থেকে মোটরসাইকেলে জাকির হোসেন ও আবু তায়েব মুন ময়মনসিংহে গ্রামের বাড়ি যাচ্ছিলেন। টেকনগপাড়ায় দ্রুতগতির একটি বাসের সঙ্গে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে দুজনই ঘটনাস্থলে মারা যান।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদহ দুটি উদ্ধার করে। পরে মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানার এসআই মো. ফারুক হোসেন বলেন, গাজীপুর সিটি করপোরেশনের নাওজোর এলাকায় ফ্লাইওভারের নিচে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দুই যুবক সড়ক দুর্ঘটনায় মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

তিনি জানান, তাৎক্ষণিক নিহতদের পরিচয় জানা যায়নি। তাদের একজনের বয়স আনুমানিক ৩২ বছর, অন্যজনের ৩৫ বছর। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ঢাকা, ১৭ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ