teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৩০শে জানুয়ারি ২০২৩, ১৭ই মাঘ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

বগুড়ায় মহাসড়কে বাসচাপায় নিহত ৩, আহত ৫

প্রকাশিত: ৫ ডিসেম্বার ২০২২, ২১:৫৯

বগুড়ায় মহাসড়কে বাসচাপায় নিহত ৩

বগুড়া লাইভ: মহাসড়কে বাসের চাপায় প্রাণ গেল ভটভটির তিন আরোহীর। এতে আহত হয়েছেন আরো পাঁচজন। সোমবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের ঘোগা বটতলা এলাকার ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা নাদের হোসেন এ তথ্য জানিয়েছেন।

নাদের হোসেন বলেন, রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস মহাসড়কের ঘোগা বটতলা নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ভটভটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভটভটির যাত্রী প্রাণ কোম্পানির বিপণন ব্যবস্থাপক ও শেরপুর শহরের কর্মকারপাড়ার বাসিন্দা গোপাল সরকার (৩২) এবং ভটভটিচালক আল আমিন (৩০) মারা যান। এসময় আহত হন আরো ৬ জন।

পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাৎক্ষণিক বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় নাইম (২৭) নামে এক ভটভটির যাত্রীর মৃত্যু হয়।

এ বিষয়ে শেরপুর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) লাল মিয়া বলেন, ঘটনাস্থলে দুইজন এবং বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে একজন মারা গেছেন।

তিনি আরো বলেন, বাকী কয়েকজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনার পরপরই বাসটির চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের কাউকে আটক করা সম্ভব হয়নি, তবে বাসটি জব্দ করা হয়েছে।

ঢাকা, ০৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ