Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
গাড়ির চালক ঢাবির সাবেক শিক্ষক...

রাজধানীতে নারীকে টেনেহিঁচড়ে মারল প্রাভেটকার, চালক আটক

প্রকাশিত: ৩ ডিসেম্বার ২০২২, ০৭:২২

নারীকে টেনেহিঁচড়ে নিয়ে যাচ্ছে গাড়ি

লাইভ প্রতিবেদক: রাজধানীতে এক নারীকে ধাক্কা দিয়ে গাড়ির নিচে ফেলে অনেক পথ টেনে নিয়ে গেছে। এই ঘটনায় গুরুতর আহত অবস্থায় ওই নারীকে হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয়েছে। আর প্রাইভেটকারের চালককে গণপিটুনি দিয়েছে উপস্থিত জনতা। শুক্রবার (২ ডিসেম্বর) বিকেল ৩টা নাগাদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুক্তি ও গণতন্ত্র তোরণ গেটে এই ঘটনা ঘটে।

নিহত নারীর নাম-পরিচয় এখনও জানা যায়নি। কয়েকজন প্রত্যক্ষদর্শী জানায়, টিএসসি থেকে নীলক্ষেতগামী একটি প্রাইভেটকারের নিচে কেউ আটকে আছে বলে মনে হয়। পরে রাস্তায় রক্তের দাগ থেকে সবাই নিশ্চিত হয় গাড়ির নিচে কোনো মানুষ আটকে রয়েছে। তবুও ওই ড্রাইভার গাড়ি দাঁড় করাচ্ছিলেন না। পরবর্তীতে নীলক্ষেত এলাকায় গাড়িটি আটকায় উপস্থিত জনতা। গাড়ির নিচে থাকা নারীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

পরে হাসপাতালে ওই নারীর মৃত্যু হয়েছে বলে জানিয়েছে শাহবাগ থানা পুলিশ। থানার দায়িত্বরত কর্মকর্তা জানায়, ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকার দুর্ঘটনায় ওই নারীর মৃত্যু হয়েছে। তবে তার পরিচয় এখনও জানা যায়নি।

জানা যায়, ওই নারীকে প্রাইভেটকার ধাক্কা দেওয়ার পর তিনি গাড়ির নিচে পড়ে যান। প্রাইভেটকারচালক গাড়ি না থামিয়ে তাকে দুর্ঘটনার স্থান থেকে নীলক্ষেত পর্যন্ত টেনে নিয়ে যায়। এ ঘটনায় উত্তেজিত জনতা গাড়িচালককে গণপিটুনি দেয় এবং গাড়িটি ভাঙচুর করে।

খবর পেয়ে পুলিশ এসে চালককে উদ্ধার করে এবং হাসপাতালে নিয়ে যায়। জানা গেছে, প্রাইভেটকারচালক ছিলেন ঢাবির সাবেক শিক্ষক আজহার জাফর শাহ। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, আহত নারী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

ঢাকা, ০২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ