Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শরীয়তপুরে সেতুতে লঞ্চের ধাক্কা, ৩ যাত্রী নিহত

প্রকাশিত: ২৩ অক্টোবার ২০২২, ২০:৪৯

সেতুতে লঞ্চের ধাক্কা

শরীয়তপুর লাইভ: শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় সেতুতে লঞ্চের ধাক্কায় তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন। রবিবার (২৩ অক্টোবর) ভোর সাড়ে ৪টায় উপজেলার সাইক্কা নামক স্থানে জয়ন্তিয়া নদীতে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জামালপুরের বোরহান আলীর ছেলে সাগর আলী, টাঙ্গাইলের নাজিম উদ্দিনের ছেলে শাকিল আহমেদ ও গোসাইরহাটের শাহ আলী মোল্লার ছেলে তানজিল।

গোসাইরহাট থানার ওসি আসলাম সিকদার এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, রাতে ঢাকা থেকে ডামুড্যার উদ্দেশে স্বর্ণদ্বীপ প্লাস নামে একটি লঞ্চ যাত্রা করে। পরে লঞ্চটি গোসাইরহাটে পৌঁছে সাইক্ষ্যা ব্রিজের সঙ্গে ধাক্কা লাগে। এতে লঞ্চে থাকা পানির ট্যাংক ফেটে নিচে যাত্রীদের ওপর পড়ে। ঘটনাস্থলেই লঞ্চের তিন যাত্রী মারা যায় এবং দুজন আহত হয়। পরে তাদের উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানো হয়।

এ বিষয়ে গোসাইরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা কাফি বিন কবির জানান, লঞ্চ দুর্ঘটনার সংবাদ পাওয়ার পর উদ্ধার তৎপরতা শুরু করা হয়। নিহত ৩ যাত্রীর মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। সেই সঙ্গে দূর্ঘটনায় আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

ঢাকা, ২৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ