Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২২শে সেপ্টেম্বর ২০২৩, ৬ই আশ্বিন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

প্রতিমা বিসর্জনে গিয়ে নদীতে নিখোঁজ ২ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: ২০ অক্টোবার ২০২২, ২৩:১৭

২ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

জয়পুরহাট লাইভ: কালী প্রতিমা বিসর্জন দিতে গিয়ে নদীর পানিতে ডুবে নিখোঁজ হওয়া দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ হওয়ার ২০ ঘণ্টা পর তাদের মরদেহ উদ্ধার করেন ফায়ার সার্ভিসের ডুবুরিরা।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকালে ছোট যমুনা নদীর চকশ্যাম ঘাট এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে গতকাল (বুধবার) দুপুরে জয়পুরহাট সদর উপজেলার দোগাছী চকশ্যাম এলাকায় ছোট যমুনা নদীতে ডুবে তারা নিখোঁজ হন।

নিহতরা হলেন, জয়পুরহাট সদরের স্টেশন রোড এলাকার মৃত বিশ্বজিৎ বাষ্পের ছেলে সনজিৎ বাষ্প (২৩) ও একই এলাকার পরশ রজকের ছেলে তন্ময় রজক (১৬)। তাদের মধ্যে তন্ময় রজক এসএসসি পরীক্ষার্থী ও সনজিৎ বাষ্প উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষে অধ্যয়নরত।

স্থানীয়রা জানান, বুধবার দুপুরে জয়পুরহাট সদরের বেল কলোনি কালী মন্দিরের পুরনো কালী প্রতিমা বিসর্জন দিতে আসেন ৭-৮ জন কিশোর ও যুবক। এ সময় ছোট যমুনা নদীর চকশ্যাম ঘাটে কালী প্রতিমা বিসর্জন দেওয়া শেষে তারা নদীতে গোসল করছিল। নদীর গভীরতা বেশি থাকায় সাঁতার না জানায় দুজন নিখোঁজ হয়ে যায়। পরে জয়পুরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সদস্য ও রাজশাহী থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল গভীর রাত অবধি উদ্ধার কার্যক্রম পরিচালনা করলেও তাদের পাওয়া যায়নি। এদিকে বৃহস্পতিবার সকালে তাদের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস।

জয়পুরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অশোক কুমার ঠাকুর বলেন, জয়পুরহাট জেলায় একজনও ডুবুরি নেই। যদি আজ একজন ডুবুরি থাকতো তাহলে ওই দুজনের মরদেহ আরও আগেই উদ্ধার করা সম্ভব হতো।

জয়পুরহাট ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক শওকত আলী জানান, বৃহস্পতিবার সকালে ছোট যমুনা নদীর চকশ্যাম ঘাট এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে।

জয়পুরহাট সদর থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, বৃহস্পতিবার সকালে মরদেহ উদ্ধার করে জয়পুরহাট হাসপাতালের মর্গে পাঠানো হয়েছিল। কিন্তু পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকার কারণে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।

ঢাকা, ২০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ