Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

অটোরিকশা ও মাইক্রোবাস সংঘর্ষ, নিহত বেড়ে ৫

প্রকাশিত: ১০ অক্টোবার ২০২২, ০১:৩৬

অটোরিকশা ও মাইক্রোবাস সংঘর্ষ

লাইভ প্রতিবেদক: নারায়ণগঞ্জে অটোরিকশা ও মাইক্রোবাস সংঘর্ষের ঘটনায় আহত আরো একজেনের মৃত্যু হয়েছে। রোববার (৯ অক্টোবর) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এতে করে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৫ জনে। এর আগে আজ রোববার ( ৯ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে নারায়ণগঞ্জের কাঁচপুর সেতুর ঢালে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, শিমরাইল থেকে উল্টো পথে একটি ব্যাটারিচালিত অটোরিকশা (মিশুক) কাঁচপুরের দিকে যাচ্ছিল। এসময় ঢাকামুখী একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে দুমড়ে-মুচড়ে যায় অটোরিকশাটি। ঘটনাস্থলেই মারা যায় একজন।

দুর্ঘটনায় আহত বাকি চার জনকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে সেখানে তাদের মৃত্যু হয়। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি নবীর হোসেন জানান, ঘটনাস্থলে নুর উদ্দিন নামের এক ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করে স্থানীয় আল বারাকা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত আরো চার জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার কবলে পড়া মাইক্রোবাস ও অটোরিকশাটি কাঁচপুর হাইওয়ে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

ঢাকা, ০৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ