১ লাখ ডাউনলোডের মাইলফলক ছাড়ালো অ্যাডমিশন অ্যাসিস্ট্যান্ট


Published: 2021-08-18 16:43:39 BdST, Updated: 2021-10-23 17:10:08 BdST

আইটি লাইভ: ১ লাখ ডাউনলোডের মাইলফলক অতিক্রম করলো অনলাইন এডুকেশন প্লাটফর্ম অ্যাডমিশন অ্যাসিস্ট্যান্টের মোবাইল অ্যাপ্লিকেশন। এইচএসসি থেকে ভর্তি পরীক্ষা পর্যন্ত সকল সার্ভিস থাকায় প্রতিদিন হাজারো শিক্ষার্থী অ্যাপটিতে যুক্ত হচ্ছে। এ পর্যন্ত অ্যাপটি ডাউনলোড হয়েছে ১ লাখ ৫ হাজার ১১১ বার।

অ্যাপটির মাধ্যমে সকল বিশ্ববিদ্যালয়ের ভর্তি তথ্য, নোটিশ, বিভিন্ন ইউনিটে ভর্তি যোগ্যতা যাচাই, প্রবেশপত্র ডাউনলোড, সিট প্ল্যান দেখা ও নির্ভুলভাবে আবেদন করাও সম্ভব। এছাড়াও শিক্ষার্থীদের সুবিধার জন্য রয়েছে এক্সাম ডেইট কাউন্টডাউন, এক্সাম ক্যালেন্ডার এবং এসএমএস এলার্ট সার্ভিস।

পাশাপাশি শিক্ষার্থীদের পরীক্ষার প্রস্তুতি নেয়ার জন্য রয়েছে পিডিএফ সাজেশন, ভিডিও লেকচার, লেকচার নোট, প্রশ্নব্যাংক, মডেল টেস্ট এবং লাইভ এক্সামসমৃদ্ধ স্পেশাল প্রিপারেশন প্রোগ্রাম।

অ্যাডমিশন অ্যাসিস্ট্যান্টের প্রতিষ্ঠাতা আবদুল্লাহ আল মামুন ক্যাম্পাসলাইভকে বলেন, ২০১৮ সালে যাত্রা শুরু করে অ্যাডমিশন অ্যাসিস্ট্যান্ট। বর্তমানে লক্ষাধিক শিক্ষার্থী আমাদের অ্যাপ এবং ওয়েবসাইট থেকে নিয়মিত সেবা নিচ্ছে। আগামীতে প্রতিটি শিক্ষার্থী যেন ঘরে বসেই সম্পূর্ণ ভর্তি প্রস্তুতি সম্পন্ন করতে পারে সেটাই আমাদের মূল লক্ষ্য।

প্রতিষ্ঠানটির সহ-প্রতিষ্ঠাতা সুলতান মাহমুদ ক্যাম্পাসলাইভকে জানান, এডমিশন সময়ে একজন ভর্তি পরীক্ষার্থীর যত ধরনের সহযোগিতা প্রয়োজন, তার প্রায় সবই পাওয়া যাবে অ্যাডমিশন অ্যাসিস্ট্যান্ট অ্যাপ এবং ওয়েবসাইট থেকে।

১৮, আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআইএস//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।