অনলাইন কেনাকাটায় ফ্যাশনেবল পাঞ্জাবী


Published: 2017-10-29 20:34:35 BdST, Updated: 2018-12-11 03:00:49 BdST

ফ্যাশন লাইভঃ ঘরে বসে কেনাকাটা এখন আর কোন জল্পনা-কল্পনা নয়। প্রযুক্তির সাথে সাথে বাইরের দেশগুলর মতো আমাদের দেশের অনলাইন কেনাকাটার ট্রেন্ডস অনেক বেড়েছে। অনলাইনে কেনাকাটা এখন এতটাই সহজ ও স্বাভাবিক হয়ে গিয়েছে যে প্রতিদিন বাংলাদেশের অনলাইন শপিং সাইট গুলোতে হাজার হাজার কাস্টোমার নিয়মিত কেনাকাটা করছে। সকল ধরণের প্রোডাক্টের পাশাপাশি বাড়ছে ফ্যাশনেবল ড্রেসের কেনাকাটা। বিভিন্ন উৎসবকে সামনে রেখে অনলাইন শপগুলোতে পাওয়া যাচ্ছে হরেক রকম রঙ ও ডিজাইনের মনকাড়া সব আকর্ষণীয় পাঞ্জাবী। মধ্যবিত্ত থেকে উচ্চবিত্ত শ্রেণীর মানুষের জন্য রয়েছে এসব পাঞ্জাবী।

পাঞ্জাবীগুলোর দাম রাখা হয়েছে ১০০০ টাকা থেকে শুরু করে ৪৫০০ টাকা পর্যন্ত। এখন চলছে স্লিম ফিটিং পাঞ্জাবির প্যাটার্ন। সেই সাথে লং, সেমি লং লেন্থ থাকছে। শর্ট পাঞ্জাবিও করা হয়েছে। তবে এর প্রচলনটা কম। রঙের ক্ষেত্রে উজ্জ্বল রঙের পাশাপাশি স্টাইপ, হালকা প্রিন্ট এসবও থাকছে। তবে ম্যাটেরিয়াল হিসেবে সুতির কাপড়ই প্রাধান্য পেয়েছে। কটন, এ্যন্ডিকটন, এ্যান্ডিস্লিক, মাইসরি কটন, কাতান ফেব্রিক্স এর পাজ্ঞাবীও আপনি কিনতে পারবেন। এছাড়াও বর্তমানে লিলেন কাপড়ের উপর গর্জিয়াস কাজের পাঞ্জাবী বর্তমানে বেশি চলছে। যারা একটু গর্জিয়াস পাঞ্জাবি চান তাদের জন্য রয়েছে সিল্ক, ভয়েল জর্জেট, অ্যান্ডি, জামেবার ইত্যাদি কাপড়ে তৈরি করা পাঞ্জাবি। সেই সাথে জমকালো কাজ করা পাঞ্জাবিও রয়েছে বিভিন্ন ফ্যাশন হাউজের এক্সক্লুসিভ পাঞ্জাবি কালেকশনে।

উৎসবের দিনে পাঞ্জাবির সাথে সাধারণত সবাই পায়জামা পরতেই বেশি পছন্দ করেন। আলিগড়ি, চুড়িদার ও ট্রাউজার স্টাইলের পায়জামা থেকে বেছে নিতে পারেন পাঞ্জাবির সাথে মানানসই পায়জামা; তবে অনেকে পাঞ্জাবির সাথে পরে থাকেন জিন্সের প্যান্ট। এ ছাড়া প্রিন্স কোট ও কটি পরতে পারেন পাঞ্জাবির সাথে। কটি পাঞ্জাবির সাথে যোগ করে নতুন লুক। ঘরে কিংবা অফিসে বসেই অনলাইনে খুব সহজেই কিনে নিতে পারেন আপনার পছন্দের পাঞ্জাবী।

ঢাকা, ২৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।