বিশ্বকাপের সেরা গোলের পুরস্কার পেলেন বেঞ্জামিন


Published: 2018-07-26 17:22:39 BdST, Updated: 2019-08-20 20:43:56 BdST

স্পোর্টস লাইভ: ফিফা কর্তৃপক্ষ জানিয়েছেন যে, আর্জেন্টিনার বিপক্ষে বেঞ্জামিন পাভার্ডের অসাধারণ ভলির গোলটি বিশ্বকাপে সেরা গোলের মর্যাদা লাভ করেছে। ফ্রান্সের এই ফুল-ব্যাকের ডান পায়ের দুর্দান্ত ভলির বলটি শেষ ১৬’র লড়াইয়ে আর্জেন্টিনার গোলরক্ষক ফ্র্যাংকো আরমানিকে ফাঁকি দিয়ে বাম দিকের টপ কর্ণার দিয়ে জালে প্রবেশ করে। এতে করে দ্বিতীয়ার্ধে ফ্রান্স ২-২ গোলে সমতা ফেরায়।

এই ম্যাচে কিলিয়ান এমবাপের দ্রুতগতির গোলটিও এই তালিকায় এগিয়ে ছিল। কিন্তু পাভার্ডের গোলটি ফাইনালে ফ্রান্সের শিরোপা জয়ের পরেও দীর্ঘদিন সকলের মনে গেঁথে থাকবে।

এবারের আসরে ক্রিস্টিয়ানো রোনাল্ডো, ফিলিপ কুটিনহো, নাচো ফার্নান্দেজ, জেসে লিনগার্ডরা দারুন সব গোল করেছেন। কিন্তু অনেক বিবেচনার পরে পাভার্ডের গোলটিকেই সেরা হিসেবে বেছে নেয়া হয়েছে। বিশ্বজুড়ে সমর্থকদের বিপুল সংখ্যক ভোটে পাভার্ডের গোলটিই সেরা বিবেচিত হয়েছে।

রাশিয়ায় তার পারফরমেন্সে সন্তুষ্ট হয়ে বুন্দেসলিগা চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ ২২ বছর বয়সী এই মিডফিল্ডারকে দলে নিতে ইতোমধ্যেই আগ্রহ দেখিয়েছে।


ঢাকা, ২৬ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।