ইভান পেরিসিচের জাদুকরী গোল


Published: 2018-07-13 13:03:57 BdST, Updated: 2019-06-25 20:34:26 BdST

স্পোর্টস লাইভ: এক শটে ক্রোয়েশিয়াকে সমতাসূচক গোল এনে দেন ইভান পেরিসিচ। আর জয়সূচক গোলটি ছিল তারই অ্যাসিস্টে। সেমিফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে শূন্যে লাফিয়ে দারুণ এক গোল করে বসেন তিনি।

ম্যাচের অতিরিক্ত সময়ে ইতালিয়ান ক্লাব ইন্টার মিলানের উইংগার পেরিসিচের ক্রস থেকে গোল আদায় করেন স্ট্রাইকার মারিও মানজুকিচ।

ফুটবলের বড় আসরে এ নিয়ে ক্রোয়েশিয়ার ১০ গোলে সরাসরি অবদান রাখলেন ২৯ বছর বয়সী ইভান পেরিসিচ। এতে পেরিসিচের ৬ গোল ও চার অ্যাসিস্ট। চলতি বিশ্বকাপে পেরিসিচের এটি দ্বিতীয় গোল।

রাশিয়ার বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে ক্রোয়েশিয়ার ম্যাচটি ছিল টান টান উত্তেজনার একটি মূহুর্ত। খেলার শুরু থেকে শেষ পর্যন্তই বিরামহীন দু'পক্ষের আক্রমনেই তা প্রমাণ করে দিয়েছে।

পিছিয়ে পড়া দলকে সমতায় ফেরালেন ইভান পেরিসিচ। মারিও মানজুকিচের জয়সূচক গোলে রাখলেন অবদান। প্রথমবারের মতো বিশ্বকাপের ফাইনালে ওঠার পর ক্রোয়েশিয়ার এই অ্যাটাকিং মিডফিল্ডার তাই নিজেদের জাত চেনাতে পারার আনন্দে ভাসছেন।

 

 


ঢাকা, ১৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।