শাবি ভিসিকে বিএনসিসি প্লাটুনের ‘গার্ড অব অনার’


Published: 2017-11-16 19:52:31 BdST, Updated: 2017-12-14 04:24:48 BdST

 

 

শাবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদকে ‘গার্ড অব অনার’ প্রদান করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ভিসি হিসেবে যোগদান করায় বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) শাবিপ্রবি প্লাটুনের উদ্যোগে বৃহস্পতিবার বাস্কেট বল গ্রাউন্ডে গার্ড অব অনার প্রদান করা হয়।

ক্যাডেট আন্ডার অফিসার (সিইউও) নাসির উদ্দিনের নেতৃত্বে একদল চৌকস ক্যাডেট এ গার্ড অব অনার প্রদান করেন। এ সময় কোম্পানি কমান্ডার বিটিএফও লে. অধ্যাপক ড. মো. আশ্রাফুল করিম।

মহিলা প্লাটুনের পিইউও প্রভাষক সামিনা বেগম, সামরিক প্রশিক্ষক কর্পোরাল বুলবুল আহমেদসহ প্লাটুনের বর্তমান ও সাবেক ক্যাডেটবৃন্দ উপস্থিত ছিলেন।

গার্ড পরবর্তী মতবিনিময় সভায় ভিসি ফরিদ উদ্দিন আহমেদ বলেন, বিশ্ববিদ্যালয়ের নিয়ম-শৃঙ্খলা রক্ষায় বিএনসিসি প্লাটুন যেভাবে অবদান রেখে যাচ্ছে তা প্রশংসার দাবিদার।

বিএনসিসি থেকে প্রাপ্ত প্রশিক্ষণ ও শৃঙ্খলাবোধ ক্যাডেটগণ ব্যক্তি জীবনে কাজে লাগাবে এবং দেশ সেবায় অবদান রাখবে তিনি এই আশাবাদ ব্যক্ত করেন।

 


ঢাকা, ১৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।