''চিকিৎসাসেবায় উদ্যোক্তাদের এগিয়ে আসতে হবে''


Published: 2021-01-04 21:28:29 BdST, Updated: 2021-01-25 00:21:53 BdST

সিকৃবি লাইভঃ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো: মতিয়ার রহমান হাওলাদার বলেছেন কভিড-১৯ সহ যে কোন ধরনের মহামারি মোকাবেলায় সরকারের পাশাপাশি বেসরকারি উদ্যোক্তাদের এগিয়ে আসতে হবে।

সোমবার (০৪ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর সচিবালয়ে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় এবং মাউন্ট এডোরা হাসপাতালের মধ্যে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের চিকিৎসাসেবায় বিভিন্ন সুবিধা প্রদান করার জন্য চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন সকলের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমেই নভেল করোনা ভাইরাস মোকাবেলা সম্ভব হবে। এসময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো: বদরুল ইসলাম শোয়েব সকলকে স্বাস্থ্য সচেতন হওয়ার আহবান জানান।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন রেজিস্ট্রার মো: বদরুল ইসলাম শোয়েব এবং মাউন্ট এডোরা হাসপাতালের পক্ষে স্বাক্ষর করেন প্রফেসর ডা. কে এম আখতারুজ্জামান। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের চিফ মেডিক্যাল অফিসার ডা. অসীম রন্জন রায়, জনসংযোগ ও প্রকাশনা দপ্তরের পরিচালক মো: আনিছুর রহমান, অতিরিক্ত পরিচালক খসরু মোহাম্মদ সালাহউদ্দিন, ডেপুটি রেজিস্ট্রার মো: আশরাফুজ্জামান, ডা. সুমন তালুকদার, মাউন্ট এডোরা হাসপাতালের ব্যবস্থাপক ও বিপণন বিভাগের প্রধান মো. শফিকুল ইসলাম, কর্মকতা মহসিন আহমদ প্রমুখ।

উল্লেখ্য চুক্তি অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের কোন শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারী এবং তাদের পরিবারের নির্ভরশীলরা মাউন্ড এডোরা হাসপাতালে চিকিৎসাসেবা নিলে চিকিৎসাজনিত টেস্টে সর্বোচ্চ ২৫% এবং মেডিকেলে ভর্তি হলে ১০% ছাড় পাবে।

ঢাকা, ০৪ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।