বন্যাদুর্গতদের পাশে শাবিপ্রবির ‘সঞ্চালন’


Published: 2020-08-20 11:18:11 BdST, Updated: 2020-10-31 15:50:52 BdST

শাবিপ্রবি লাইভঃ বন্যাদুর্গত অর্ধশতাধিক পরিবারকে ত্রাণ সহযোগিতা দিয়ে তাদের পাশে দাঁড়িয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) রক্তদানমূলক স্বেচ্ছাসেবী সংগঠন ‘সঞ্চালন’।

বুধবার (১৯ আগস্ট) দক্ষিণ সুনামগঞ্জ থানার জয়কলস ইউনিয়নের ডুংরিয়া গ্রামের বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারে ত্রাণ বিতরণ করেছে সংগঠনটি। ত্রাণ বিতরণ কালে উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান নূর হোসেন ও সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

এসময় নূর হোসেন জানান, ‘শাবিপ্রবির স্বেচ্ছাসেবী সংগঠন সঞ্চালনের পক্ষ থেকে ত্রাণ দিয়ে সহযোগিতা করে প্রমাণ করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা শুধু পড়াশোনায় জড়িত না। এর পাশাপাশি তারা সামাজিক দায়বদ্ধতার প্রতিও সজাগ। ছাত্রজীবনে এ মহৎ প্রয়াস ভবিষ্যতে দেশ বিনির্মাণে সাহায্য করবে। ’

সংগঠনটির সভাপতি মো. ইমন সরদার বলেন, ‘সঞ্চালন রক্তদানের পাশাপাশি আর্তমানবতার কাজ করে মানুষের পাশে দাঁড়াতে চায়। আমি সঞ্চালন পরিবারের সব সদস্য ও শুভাকাঙ্ক্ষীর প্রতি বিশেষ কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ জানাই। তাদের প্রচেষ্টা ও সহযোগিতার ফলে আমরা বন্যাদুর্গত মানুষগুলোর পাশে দাঁড়াতে পেরেছি। ’

এছাড়া, সামনের দিনগুলোতে এ ধারাবাহিকতা অব্যাহত রেখে সমাজের বিত্তবানদের প্রতি নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতার আহ্বান জানান তিনি।

ঢাকা, ২০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।