নর্থ সাউথ ভার্সিটির ত্রাণ সামগ্রী আইজির কাছে হস্তান্তর


Published: 2020-05-08 00:05:39 BdST, Updated: 2020-05-28 13:43:11 BdST

এনএসইউ লাইভ: প্রাণঘাতি করোনার ছোবলে কাঁপছে গোটা দেশ। এর কড়াল থাবায় প্রাণ হারাচ্ছেন অনেকেই। আক্রান্ত হচ্ছেন হাজার হাজার বনি আদম। কে কখন আক্রান্ত হয় কেউ জানে না। এই মহা সংকটে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুস্থ মানুষের সাহায্যে এগিয়ে এসেছে দেশের প্রথম এবং শীর্ষস্থানীয় বেসরকারী বিশ্ববিদ্যালয় নর্থ সাউথ ইউনিভার্সিটি।

বাংলাদেশ পুলিশের মাধ্যমে অসহায় মানুষের মাঝে বিতরণের জন্য বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ত্রাণ হিসেবে খাদ্য সামগ্রী দেয়া হয়েছে। পুলিশ তাদের তত্ত্বাবধানে ওই ত্রাণ বিতরণ করবে বলে জানা গেছে।

নর্থ সাউথ ইউনিভার্সিটির ভিসি, প্রফেসর আতিকুল ইসলাম বৃহস্পতিবার পুলিশ হেডকোয়ার্টার্সে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) এর সাথে সাক্ষাত করে এ ত্রাণ সামগ্রী হস্তান্তর করেন।

আইজিপি এ উদ্যোগের প্রশংসা করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি আশা প্রকাশ করে বলেন, দেশের বিত্তবান মানুষ এবং বিভিন্ন সংগঠন করোনাকালে অসহায় মানুষের সহযোগিতায় এগিয়ে এলে তারা এ সংকট কাটিয়ে উঠতে পারবে।

নর্থ সাউথ ইউনিভার্সিটির জনসংযোগ বিভাগের পরিচালক, জামিল আহমেদ এ সময় উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত নর্থ সাউথ ইউনিভার্সিটি খাদ্য সামগ্রী বিতরণ, শিক্ষক, কর্মকর্তা কর্মচারীদের বেতন থেকে সরকারী তহবিলে অনুদান দেয়া সহ বিভিন্ন ভাবে করোনা মোকাবিলায় কাজ করে যাচ্ছে। ইতোমেধ্য শিক্ষার্থীরাও বিভিন্ন সামগ্রী বিতরণ করেছে।

ঢাকা, ০৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।