শাবি প্রেস ক্লাবের সভাপতি ইমরান সম্পাদক মেহেদী


Published: 2019-10-31 16:50:46 BdST, Updated: 2019-11-14 22:47:36 BdST

শাবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি হোসাইন ইমরান (দৈনিক জনকণ্ঠ) ও সাধারণ সম্পাদক হিসেবে মেহেদী কবীরকে (দৈনিক যুগান্তর) নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত শাবি প্রেস ক্লাব কার্যালয়ে ১৬তম কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে।

ভোটগ্রহণ শেষে প্রধান নির্বাচন কমিশনার প্রফেসর ড. মোহাম্মদ মিজানুর রহমান খান এ ফলাফল ঘোষণা করেন। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন শিক্ষক-কর্মকর্তা, সরকারি-বেসরকারি সংস্থার কর্মকর্তারা নির্বাচন পর্যবেক্ষণ করেছেন।

এছাড়া নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ফুড ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর এএসএম সায়েম এবং গণিত বিভাগের লেকচারার এসএম সাইদুর রহমান।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি আরাফ আহমদ (মানবজমিন), যুগ্ম-সম্পাদক মোয়াজ্জেম হোসেন (জাগো নিউজ), কোষাধ্যক্ষ মাসুদ আল রাজী (ডেইলি অবজারভার), দপ্তর সম্পাদক জুবায়ের মাহমুদ (বাংলাদেশ প্রতিদিন), কার্যনির্বাহী সদস্য জিএম ইমরান হোসেন (দৈনিক ইত্তেফাক), নাজমুল হুদা (বাংলা ট্রিবিউন) ও আব্দুল্লাহ আল মাসুদ (দেশ রূপান্তর) নির্বাচিত হয়েছেন।

নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ বলেন, বিশ্ববিদ্যালয়ের অর্জন ও সাফল্য বিশ্ব দরবারে তুলে ধরতে অগ্রণী ভূমিকা পালন করছেন শাবি প্রেস ক্লাবের সাংবাদিকরা। বিশ্ববিদ্যালয়কে সামনে এগিয়ে নিয়ে যেতে নবনির্বাচিত নেতৃবৃন্দ কাজ করে যাবেন বলে আমার প্রত্যাশা।


ঢাকা, ৩১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।