সিকৃবিতে আন্তঃঅনুষদীয় ফুটবল টুর্নামেন্ট


Published: 2019-10-29 20:08:21 BdST, Updated: 2019-11-14 22:37:12 BdST

লাইভ প্রতিবেদকঃ মঙ্গলবার বিকালে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) আন্তঃঅনুষদীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন হয়েছে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এই উদ্বোধন করেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো: মতিয়ার রহমান হাওলাদার।

প্রথমদিন গতবারের চ্যাম্পিয়ন মাৎস্যবিজ্ঞান অনুষদ এবং বায়োটেকনোলজি ও জেনেটিক ইঞ্জিনিয়ারিং অনুষদের মধ্যে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে সিকৃবির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো: মতিয়ার রহমান হাওলাদার বলেন, সুস্থ্য সবল দেহ ও সতেজ মন তৈরিতে খেলাধূলার প্রয়োজনীয়তা অপরিহার্য।

তিনি আরো বলেন সিকৃবির খেলোয়ারেরা সারা বাংলাদেশেই বিভিন্ন খেলাধূলায় কৃতিত্ত্বের স্বাক্ষর রাখছে। শরীরচর্চা বিভাগের সহকারী পরিচালক মোঃ নাজমুল হুদার সঞ্চালনায় এবং ফুটবল টুর্নামেন্ট পরিচালনা উপ কমিটির সভাপতি প্রফেসর ড. জীতেন্দ্র নাথ অধিকারীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রেজিস্ট্রার মোঃ বদরুল ইসলাম শোয়েব।

পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) প্রফেসর ড. মিটু চৌধুরী, ডিন কাউন্সিলের আহ্বায়ক প্রফেসর ড. মোঃ আবু সাঈদ, শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালক মোঃ ছানোয়ার হোসেন মিয়া, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক তারকা খেলোয়ার মোঃ শাহাবুদ্দিন টিপু প্রমুখ।

উদ্বোধনী খেলায় আরো উপস্থিত ছিলেন সিকৃবির বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, শিক্ষকবৃন্দ, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, ছাত্রছাত্রীবৃন্দ এবং বিভিন্ন হলের ছাত্ররা।

ঢাকা, ২৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।