শাহজালাল বিজ্ঞান বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছুদের পাশে ছাত্রলীগ...


Published: 2019-10-26 15:31:32 BdST, Updated: 2019-11-22 05:44:15 BdST

শাবিপ্রবি লাইভঃ এবার নতুন পরিকল্পনা নিয়ে মাঠে নেমেছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা ছাত্রলীগ। তারা স্নাতক প্রথম বর্ষে ভর্তিচ্ছুদের সহায়তায় এগিয়ে এসেছেন।

শাবিপ্রবি শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা বিভিন্নভাবে সহায়তা করছেন শিক্ষার্থী ও অভিভাবকদের। এ উদ্দেশে শনিবার সকাল থেকেই ক্যাম্পাসের বিভিন্ন স্থানে অবস্থান নেন তারা।

জানা যায়, পরীক্ষার আগের দিন (শুক্রবার) আগত ভর্তিচ্ছু ও অভিভাবকদের রাত্রিযাপনের ব্যবস্থা করা, ভর্তিচ্ছুদের পরীক্ষা কেন্দ্র সম্পর্কে তথ্য দিয়ে সহায়তা ও কেন্দ্রে পৌঁছে দেয়া, পরীক্ষা কেন্দ্রে শিক্ষার্থীদের সঙ্গে আসা অভিভাবকদের বসার জন্য চেয়ার ও প্রতিটি কেন্দ্রে বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা করেন ছাত্রলীগের নেতাকর্মীরা ।

এসব বিষয়ে শাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খান বলেন, ‘ভর্তি পরীক্ষার্থীদের সার্বিক সহযোগিতায় আমরা সদা প্রস্তুত।

শিক্ষার্থী ও অভিভাকদের যে কোনো সমস্যা সমাধানে আমাদের স্বেচ্ছাসেবক টিম কাজ করে যাচ্ছে।

আমরা নিজেদের বাসস্থানে তাদেরকে রাত্রিযাপনের সুযোগ, সুপেয় পানির ব্যবস্থা ও অভিভাবকদের জন্য পরীক্ষা চলাকালীন সময়ে বসার ব্যবস্থা করেছি।’ এ ধারা ভবিষ্যতেও চলবে।

এদিকে, দুপুর আড়াইটা থেকে বিকেল ৪টা পর্যন্ত বি-১ ও বি-২ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।এবারের ভর্তি পরীক্ষায় ২৮টি বিভাগের অধীনে ১ হাজার ৭০৩টি আসনের বিপরীতে ৭০ হাজার ৫৫৪ জন ভর্তিচ্ছু শিক্ষার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ঢাকা, ২৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।