ক্যাম্পাসের বাইরে শাবি ছাত্রলীগ নেতাদের গাঁজার আসর!


Published: 2019-08-06 13:29:58 BdST, Updated: 2019-10-16 13:32:50 BdST

শাবি লাইভ : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বাইরে গাঁজার আসরে গিয়ে ধরা খেয়েছেন শাখা ছাত্রলীগের দুই বিভাগ সভাপতিসহ ৩ নেতাকর্মী। তারা সবাই বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খানের অনুসারী। পরে পুলিশ তাদেরকে আদালতের কাছে হস্তান্তর করেছে। আটকরা হলেন- বিশ্ববিদ্যালয়ের ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী সাজ্জাদ হোসেন, পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ফজলে ইফাদ অনিক এবং সমাজকর্ম বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী ইফাদ আহমেদ। এর মধ্যে সাজ্জাদ হোসেন ও ফজলে ইফাদ অনিক নিজ নিজ বিভাগ ছাত্রলীগের সভাপতির দায়িত্বে আছেন।

বিমানবন্দর থানার ডিউটি অফিসার এসআই হাসিনা জানান, রবিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে গাঁজাসহ সিলেট সদরের লাক্কাতুরা মন্দিরের কাছ থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছে প্রায় এক’শ গ্রাম গাঁজা পাওয়া যায়। পুলিশ বাদি হয়ে একটি মামলা (মামলা নং-৭) দায়ের করেছে। আটকদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

প্রক্টর প্রফেসর জহীর উদ্দিন আহমদ বলেন, এ ব্যাপারে পুলিশকে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়ার পরামর্শ দিয়েছি।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খান বলেন, এই বিষয়টি আমি জেনেছি। আটকের ঘটনাটি বিশ্ববিদ্যালয় থেকে দূরবর্তী এয়ারপোর্ট এলাকায় ঘটেছে। এই অভিযোগ সত্য হলে তাদের ব্যক্তিগত দায়ভার ছাত্রলীগ বহন করবে না বলে উল্লেখ করেন তিনি।

[ছবি : বাঁ থেকে অনিক, সাজ্জাদ ও ইফফাত]

ঢাকা, ০৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।