মুরারিচাঁদ কলেজে ছায়া জাতিসংঘ সম্মেলন ২৬ জুলাই


Published: 2019-07-12 21:04:54 BdST, Updated: 2019-09-16 06:53:26 BdST

এমসি লাইভ: মুরারিচাঁদ কলেজে (এমসি) তিন দিনব্যাপি ছায়া জাতিসংঘ সম্মেলন শুরু হতে যাচ্ছে আগামী ২৬ জুলাই। তিন দিনব্যাপি ছায়া জাতিসংঘ সম্মেলন ২৬ জুলাই শুরু হয়ে শেষ হবে ২৮ জুলাই। সিলেটের ঐতিহ্যবাহী মুরারিচাঁদ কলেজ ক্যাম্পাসে ছায়া জাতিসংঘ সম্মেলন অনুষ্ঠিত হবে।

উক্ত সম্মেলনে ৬ষ্ঠ শ্রেণি থেকে শুরু করে আন্ডারগ্র্যাজুয়েট শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবেন। রেজিস্ট্রেশনের সর্বশেষ সময় আগামী ২০ জুলাই।

মুরারিচাঁদ কলেজ ছায়া জাতিসংঘের সভাপতি মো: ইনকিয়াদ রহমান ফাইয়াজ ক্যাম্পাসলাইভকে জানান, “জাতিসংঘ বা ইউনাইটেড নেশনস এর আন্তর্জাতিক কনফারেন্সগুলোর আদলে ছায়া কনফারেন্স আয়োজিত হয়, যেখানে মূলত কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের আন্তর্জাতিক কনফারেন্স এর নিয়ম-কানুন সম্পর্কে বাস্তব ধারণা দেয়া হয়।

এছাড়াও এই ধরণের সম্মেলন বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে একটা সেতুবন্ধনের প্লাটফর্ম হিসেবে কাজ করে যেখানে অংশগ্রহণকারীরা বিশ্বের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনার মাধ্যমে নিজেদের মতামত স্বাধীনভাবে তুলে ধরে।“

ইভেন্টের বিস্তারিত মুরারিচাঁদ কলেজ ছায়া জাতিসংঘের ফেসবুক ইভেন্ট থেকে খুব সহজেই জানা যাবে, ইভেন্টের ফেসবুক লিংকঃ www.facebook.com/events/1447167142091828/
এছাড়াও যেকোনো প্রয়োজনে যোগাযোগ করতে পারেনঃ +8801849262853 এই মোবাইল নাম্বারে।

 

ঢাকা, ১২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।