শাবির আইএমএল এর ভর্তি পরীক্ষা সম্পন্ন


Published: 2019-06-22 00:40:00 BdST, Updated: 2019-07-23 22:49:24 BdST

শাবি লাইভঃ সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) আধুনিক ভাষা অনুষদ(ইনস্টিটিউট অব মর্ডান ল্যাংগুয়েজ সংক্ষেপে আই.এম.এল) এর ২০১৮-১৯ শিক্ষাবর্ষের (জুলাই-ডিসেম্বর) ছয় মাস মেয়াদী সার্টিফিকেট কোর্সের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২১ জুন) বিকাল ৪টা থেকে ৫টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষাভবন "এ" এর তিনটি আলাদা কক্ষে এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ছয়মাস মেয়াদী এই কোর্সে ইংরেজি ভাষায় ৩৩ জন ফরাসিতে ৮৭ জন, আরবিতে ১৩ জন জার্মান ভাষায় ৩৯ জন জাপানিজে ২১ জন সহ মোট ১৯৩ জন ভর্তিচ্ছু পরীক্ষার্থী অংশগ্রহণ করে।

আধুনিক ভাষা অনুষদের পরিচালক অধ্যাপক ড.মুহম্মদ আলমগীর তৈমূর বলেন, 'সুষ্ঠু এবং সুন্দরভাবে ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। এবছর অংশগ্রহণকারী পরিক্ষার্থীর সংখ্যা ছিল বিগত সেশনের চেয়েও বেশি। ২২ জুন ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে। ২৩ জুন থেকে ১০ জুলাই পর্যন্ত চলবে ভর্তি কার্যক্রম।

ঢাকা, ২১ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।