শাবির সমাজকর্ম এলামনাই এসোসিয়েশনের নতুন কমিটি গঠিত


Published: 2019-05-01 17:43:32 BdST, Updated: 2019-06-18 05:19:31 BdST

শাবি লইভঃ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে গঠিত সমাজকর্ম এলামনাই এসোসিয়েশনের নতুন কমিটি (২০১৯-২০২০ সেশন) গঠিত হয়েছে।

বুধবার এলামনাই এসোসিয়েশন এর বার্ষিক সাধারণ সভায় এ নতুন কমিটির সদস্যবৃন্দের নাম ঘোষণা করা হয়। এতে সভাপতি হিসেবে ১ম ব্যাচের শিক্ষার্থী ড. মোহাম্মদ শামীম রানা ও সাধারণ সম্পাদক হিসেবে চতুর্থ ব্যাচের মোহাম্মদ আজিজুল ইসলাম (শামীম) এর নাম ঘোষণা করা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে সমাজকর্ম বিভাগের প্রধান অধ্যাপক মো. ফয়সাল আহমেদ ও সম্মানিত অতিথি হিসেবে বিভাগের শিক্ষক অধ্যাপক ড. আ.ক.ম মাহাবুবুজ্জামান ও অধ্যাপক তুলসী কুমার দাশ উপস্থিত ছিলেন।

এ কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি হেলাল আহমেদ (১ম ব্যাচ), আব্দুল করিম দলা মিয়া (২য় ব্যাচ), মোহাম্মদ মোশাররফ হোসেন (৩য় ব্যাচ), মো. তানভিরুল ইসলাম সুমন (৪র্থ ব্যাচ), যুগ্ম সম্পাদক মো. ফখরুল আলম (৫ম ব্যাচ), রুহুল আলম ( ৮ম ব্যাচ), মো. আবুল কাশেম (১০ম ব্যাচ)।

এছাড়া কোষাধ্যক্ষ ১১ তম ব্যাচের মো. সাঈদুর রহমান ভূইয়া (মিঠু) , প্রচার সম্পাদক ১৫তম ব্যাচের নুর জালাল খান শাহনুর, শিক্ষা সম্পাদক ৪র্থ ব্যাচের মো. জাহাঙ্গীর আলম, সাংস্কৃতিক ও প্রকাশনা সম্পাদক ১৩ তম ব্যাচের আব্দুর রশীদ খান , সমাজকল্যাণ সম্পাদক ৪র্থ ব্যাচের মো. মহিম উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক হিসেবে ১০ ম ব্যাচের প্রদীপ কুমার দাসকে মনোনিত করা হয়।

অন্যদিকে ৮ টি সদস্য পদে তোফায়েল আহমেদ (৪র্থ ব্যাচ), সেলিনা আক্তার লিপি (৫ম ব্যাচ), ইসমাইল হোসেন লেলিন (৬ষ্ঠ ব্যাচ), অনুজ চক্রবর্তী (১৪তম ব্যাচ), মারুফ আহমদ (১৫ তম ব্যাচ), জেমিমা রহমান লাভলী (১৩৩ম ব্যাচ), মাশকুরা বেগম (১৬তম ব্যাচ) ও ফাহমিদা ফাম্মী (২০তম ব্যাচ কে রাখা হয়েছে।

সার্বিক বিষয়ে নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ আজিজুল ইসলাম (শামীম) বলেন, সমাজকর্ম এলামনাই এসোসিয়েশনকে গতিশীল করাই আমাদের লক্ষ্য। বিভাগের বিভিন্ন কল্যাণমূলক কাজে এলামনাই এসোসিয়েশনের ভুমিকা আরো সুদূরপ্রসারী হবে বলে আশাবাাদ ব্যক্ত করেন তিনি।

ঢাকা, ২৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।