সিলেটে হানিফ পরিবহনে প্রাণ হারালো ছাত্রলীগকর্মী


Published: 2019-01-11 15:27:22 BdST, Updated: 2019-06-18 17:54:54 BdST

সিলেট লাইভ: সিলেট শহরতলীর মেজরটিলায় দ্রুতগতির বাসের চাপায় প্রাণ হারালো সারোয়ার খান নামের এক কলেজ ছাত্র। সিলেট সরকারি কলেজ ছাত্রলীগের কর্মী ছিলেন। এতে গুরুতর আহত হয়েছেন আরেক ছাত্রলীগ নেতা অনিক। অনিক সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনার প্রতিবাদে সিলেট-তামাবিল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে স্থানীয় ছাত্রলীগ ও এলাকাবাসী। ঘণ্টাখানেক পর পুলিশ ও র‍্যাব ঘটনাস্থলে পৌঁছে অবরোধ প্রত্যাহার করে যান চলাচল স্বাভাবিক করে।

জানা গেছে, কক্সবাজারের চকরিয়া উপজেলা থেকে পর্যটকদের নিয়ে হানিফ পরিবহনের একটি বাস শাহপরাণের (রহ.) মাজারে আসে। মাজার থেকে ফেরার পথে মেজরটিলায় স্কলার্সহোমের সামনে পালসার মোটরসাইকেলে থাকা দুই ছাত্রলীগ নেতাকে চাপা দেয় বাসটি। এতে ঘটনাস্থলে নিহত হন সারোয়ার খান। তিনি মেজরটিলার দীপিকা আবাসিক এলাকার বাসিন্দা।

মহানগর পুলিশের শাহপরান থানার ওসি আখতার হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অবরোধকারীদের সরিয়ে দিয়েছে এবং দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করেছে।


ঢাকা, ১১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।