শাবিতে জাতীয় গণিত অলিম্পিয়াডের সিলেট পর্ব


Published: 2018-11-30 23:40:44 BdST, Updated: 2018-12-13 06:08:12 BdST

শাবি লাইভ : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ১০ম জাতীয় স্নাতক গণিত অলিম্পিয়াড-২০১৮ এর সিলেট পর্ব অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে গণিত অলিম্পিয়াডের উদ্বোধন করেন শাবি ভিসি প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ ও সিলেট অঞ্চলের আহবায়ক ও শাবির গণিত বিভাগের প্রধান প্রফেসর ড. গোলাম আলী হায়দার চৌধুরী।

অলিম্পয়াডের সদস্য সচিব এসোসিয়েট প্রফেসর প্রফেসর মো. মতিয়ার রহমানের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবি কোষাধ্যক্ষ প্রফেসর ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস।

এছাড়া অতিথি বিচারক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের প্রধান প্রফেসর ড. মো. মোস্তাফিজুর রহমান এবং শিক্ষক প্রফেসর ড. মো. আব্দুল হাকীম খান। বাংলাদেশ গণিত সমিতি এবং এ এফ মুজিবুর রহমান ফাউন্ডেশনের তত্ত্বাবধানে এবং শাবি’র গণিত বিভাগের আয়োজনে এই আঞ্চলিক পর্বে সিলেট, হবিগঞ্জ, মৌলভীবাজার, সুনামগঞ্জ, জামালপুর, শেরপুর, কিশোরগঞ্জ ও নেত্রকোনা জেলার স্নাতক পর্যায়ের শিক্ষার্থীরা অংশ নেন।

ঢাকা, ৩০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।