সভাপতি সরকার ইব্রাহিম, সম্পাদক নাজমুল আলম


Published: 2018-09-08 22:03:23 BdST, Updated: 2018-09-20 15:33:34 BdST

সিকৃবি লাইভ: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের লেকচারার এন্ড এসিস্ট্যান্ট প্রফেসরস সোসাইটি’র (ল্যাপস) নতুন কমিটি গঠিত হয়েছে। সম্প্রতি ল্যাপসের সভায় ২০১৮-১৯ সালের নতুন কমিটি গঠন করা হয়। সভায় সদস্যদের উপস্থিতিতে সাবেক সাধারণ সম্পাদক মোঃ জাহের আহমেদ এবং কোষাধক্ষ্য স্বরুপ বড়ুয়া নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

নতুন কমিটিতে নির্বাচিত হয়েছেন সভাপতি সরকার মোঃ ইব্রাহিম খলিল (সহকারী প্রফেসর, মৎস্য স্বাস্থ্য ব্যাবস্থাপনা বিভাগ), সহ-সভাপতি মোঃ শেখ ফরিদ (সহকারী প্রফেসর, কৃষি বিপনণ ও ব্যাবসায় শিক্ষা বিভাগ), কোষাধক্ষ্য মোঃ নূর মোজাহিদ (সহকারী প্রফেসর, কৃষি অর্থনীতি ও পলিসি বিভাগ)।

সাধারণ সম্পাদক মোঃ নাজমুল আলম টিপু (প্রভাষক, গ্রামীণ সমাজ ও উন্নয়ন বিভাগ), যুগ্ম সম্পাদক মোঃ তৌফিকুর রহমান (প্রভাষক, কৃষি শক্তি ও যন্ত্র বিভাগ), সদস্য-১ ডাঃ মোঃ কামরুল হাসান (সহকারী প্রফেসর, পোল্ট্রি বিজ্ঞান বিভাগ), সদস্য-২ পলাশ মন্ডল (সহকারী প্রফেসর, এগ্রনোমি ও হাওর এগ্রিকালচার), সদস্য-৩ তন্বী দে (সহকারী প্রফেসর, মাৎস্যচাষ বিভাগ)।

সদস্য-৪ সুব্রত কৈরী (সহকারী প্রফেসর, কৃষি অর্থসংস্থান ও ব্যাংকিং বিভাগ), সদস্য-৫ শামসুন্নাহার মুক্তা ( সহকারী প্রফেসর, প্লান্ট ও এনভায়রনমেন্টাল বায়োটেকনোলজি বিভাগ), সদস্য-৬ মোঃ ফাহাদ জুবায়ের (প্রভাষক, ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি বিভাগ)।


ঢাকা, ০৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।