ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শাবি ছাত্র কারাগারে


Published: 2018-01-15 00:55:26 BdST, Updated: 2018-05-23 09:05:45 BdST

সুনামগঞ্জ লাইভ : বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) ছাত্রকে কারাগারে পাঠানো হয়েছে। সাইফুল ইসলাম নামে ওই ছাত্র শাবির ইংরেজি বিভাগে পড়াশোনা করেন। কলেজ ছাত্রীর করা ধর্ষণ মামলায় ওই ছাত্রকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে শনিবার রাতে ওই ছাত্রকে সিলেটর আখালিয়াস্থ একটি মেস থেকে গ্রেফতার করে সুনামগঞ্জ পুলিশ। পরে রোববার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। গ্রেফতার সাইফুল সুনামগঞ্জ সদর উপজেলার কোরবান নগর ইউনিয়নের মাইজবাড়ি পূর্ব পাড়ার আকরাম আলীর ছেলে।

মামলায় ওই ছাত্রী অভিযোগ করেন, তার সঙ্গে শাবি ছাত্র সাইফুলের ফেসবুকে পরিচয় হয়। পরে মোবাইলে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ১১জানুয়ারি সাইফুল তাকে খবর দিয়ে সুনামগঞ্জ শহরের ট্রাফিক পয়েন্টে সাক্ষাৎ করে এবং তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে সিলেটে নিয়ে যায়। পরে তাকে সিলেটের আখালিয়ায় মেসে নিয়ে তুলে। নানা প্রলোভন দেখিয়ে সে গত ১১ থেকে ১৩ জানুয়ারি পর্যন্ত টানা তিন দিন আটকে রেখে তাকে ধর্ষণ করে। ১৩ জানুয়ারী শনিবার বিকেলে সাইফুল তাকে সুনামগঞ্জ শহরের ট্রাফিক পয়েন্টে রেখে ৫ মিনিটের মধ্যে আসছি বলে নিখোঁজ হয়। দীর্ঘক্ষণ অপেক্ষার পর তার কোন খোঁজ না পেয়ে তিনি সাইফুলের তার মোবাইলে কল দিয়ে সেটি বন্ধ পায়। এ ঘটনায় তিনি সুনামগঞ্জ সদর থানা পুলিশের শরনাপন্ন হন এবং প্রতারক সাইফুলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন।

মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই একে এম জালাল উদ্দিন বলেন, কলেজ ছাত্রীর অভিযোগের ভিত্তিতে পুলিশ সিলেটের নিহারীপাড়ার একটি মেসে অভিযান চালিয়ে সাইফুলকে গ্রেফতার করে। পরে তাকে সুনামগঞ্জে নিয়ে আসা হয়।

ঢাকা, ১৫ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।